• আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

গভীর রাতে ট্যাক্সিতে এক ব্যক্তিকে তাড়া করল মহিলা ভূত! (ভিডিওসহ)


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ চিত্র বিচিত্র

চিত্র বিচিত্র ডেস্ক- শহরে দিন রাত বলে কথা নেই, যে যখন ছুটছে তার ব্যক্তিগত কাজে বা রাতের পার্টিতে। রাতে অবশ্য দিনের মত রাস্তাঘাটে তেমন লোকজন চোখে পড়ে না, তবুও কি থেকে চলে যাতায়াত? আর রাস্তায় লোকজন না থাকলেই বা কি, যাতায়াত তো করতে হয় গাড়িতে। হ্যা, গাড়িতে, তবে গাড়িতে যাতায়াত করলেও এখন থেকে হয়ে যান সাবধান। কারণ, সম্প্রতি জাপানের রাস্তার সিসিটিভি ফুটেজের একটি ভিডিও প্রকাশ পেয়েছে।

সেখানে দেখা যাচ্ছে, জাপানে গভীর রাতে ট্যাক্সিতে উঠতে যাচ্ছেন এক ব্যক্তি। আর সেই ট্যাক্সিতেই উঠতে দেখা গেল এক ছায়া মূর্তিকে। ছায়াটি এক মহিলার। শুধু তাই নয়, ফুসিসিটিভি টেজে দেখা গিয়েছে, রাস্তা দিয়ে ওই ব্যক্তি যখন ট্যাক্সি ধরার জন্য দৌড়াচ্ছেন, তখন তাঁর পাশেই সেই ছায়া মূর্তিকে দৌড়তে দেখা যাচ্ছে। পরক্ষণেই ওই ব্যক্তি যেই ট্যাক্সির দরজা খুলে ভিতরে গেলেন, তাঁর সঙ্গে সেই ছায়া মূর্তিও ট্যাক্সিতে ঢুকে গেল!

যদিও জাপানে এমন ঘটনা প্রথমবার নয়। ট্যাক্সি ড্রাইভাররা এর আগেও এমন ঘটনার কথা জানিয়েছেন। তাঁরা জানিয়েছেন, সুনামিতে বহু মানুষ মারা যাওয়ার পর প্রায়ই দেখা যেত, গভীর রাতে কোনও ব্যক্তি ট্যাক্সিতে উঠত। আর ট্যাক্সি চলতে শুরু করার পরেই গায়েব হয়ে যেত।

ভিডিও-

ghost

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন