🕓 সংবাদ শিরোনাম

ব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!আ.লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি: ফখরুলসিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ দফায় টানা ৩ দিনের সাক্ষ্যগ্রহণ কাল শুরুচুল কর্তন: দাবি না মানলে আন্দোলনরত শিক্ষার্থীর আত্মহত্যার হুমকিবাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রীস্বপ্নের পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীপীরগঞ্জে হিন্দু পল্লিতে হামলা: ‘মূলহোতা’ সৈকতকে ছাত্রলীগ থেকে বহিষ্কারবিয়েতে গড়িমসি, অন্তরঙ্গ মুহূর্তে প্রেমিকের জিহ্বা কেটে দিলেন প্রেমিকা২৫ বছর পর ভোট হবে রাজশাহীর বানেশ্বরেশারজায় আজ লংকানদের হারানোর মিশনে নামবে বাংলাদেশ

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

মাদারীপুরে মাদক-সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সভা


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি: জেলার সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের হল রুমে আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নিয়ে মাদক-সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সচেতনামূলক সভা করেছে প্রেরণা সমাজকল্যান সংস্থা।

socenota

প্রেরণা সমাজকল্যাণ সংস্থার দ্বিতীয় কর্মসুচী মাদক-সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সভা করেছে জেলার সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ছাত্র-ছাত্রীদের সচেতন করার লক্ষে। উক্ত সভায় বক্তারা সবাইকে সচেতন করা জন্য বলেন আমরা মাদক-সন্ত্রাস ও জঙ্গীবাদ কোন কাজে সাথে কখনো জাড়াবো না আর কাউকে জাড়াতে দেব না। এবং মাদকাসক্ত কেউ থাকলে তাদের চিকিৎসার জন্য পরার্মশ দেয়া হবে। সে বিষয়ে সহযোগীতা করার আশ্বাস দেন প্রেরণা সমাজকল্যান সংস্থা।

উক্ত সমাবেশে সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ মহাসিন সরদার সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন, মাদারীপুর জেলা তথ্য অফিসার দিপংকর বর, বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর যুবলীগের সভাপতি সাইফুর রহমান রুবেল খান, এস আই তৈয়াবুর রহমান, প্রেরণার সমাজকল্যান সংস্থার সভাপতি আবীর মাহমুদ ইমরান, প্রেরণার সমাজকল্যান সংস্থার সাধারন সম্পাদক কাজী মোঃ রুমান, ফারুক প্রমুখ।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন