🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

‘কল্যাণপুরে নিহতরা আসলেই কি জঙ্গি ছিল, না নিরীহ মানুষ’?


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- রাজধানীর কল্যাণপুরে পুলিশের গুলিতে নিহত ৯ জন আসলেই জঙ্গি ছিল কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ।hannanএঘটনার সমালোচনা করে তিনি বলেন, গুলশানে ৬ জন সশস্ত্র জঙ্গির মোকাবেলা করার সাহস পায়নি আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অথচ আজ পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধ ও ক্রসফায়ারে ৯ জঙ্গি নিহত হয়েছে। তাই বন্ধুকযুদ্ধ ও ক্রসফায়ারের কথা শুনলে জনগণের মনে প্রশ্ন জাগে, তারা কি সত্যি অপরাধী ছিল, না কি সাধারণ মানুষকে হত্যা করা হয়েছে?

মঙ্গলবার দুপুরে রাজধানীর ফটো জর্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ সব কথা বলেন।

‘ন্যাপ ভাসানীর ৫৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী’ শীর্ষক এ সভায় বিএনপির এই নেতা  বলেন, তথ্যমন্ত্রী বলেছেন, এমপিরা চোর। আর তথ্যমন্ত্রীর একথা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও পরোক্ষভাবে স্বীকার করেছেন।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন, হাসানুল হক ইনু ও জনগণের কথা আপনাকে শুনতে হবে না। আপনি আপনার পিতার কথা স্মরণ করুন। তিনিও (বঙ্গবন্ধু) বলেছিলেন, সবাই পায় সোনার খনি, আমি পেয়েছি চোরের খনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন