সংবাদ শিরোনাম
  • আজ ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ঝিনাইদহে জামায়াতের আমির ও যুবলীগ নেতাসহ আটক-৩৪

৫:১৬ অপরাহ্ন | মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ পৌর জামায়াতের আমির ও যুবলীগ নেতা সহ ৩৪ জনকে আটক করেছে। গতকাল সোমবার রাত থেকে আজ মঙ্গলবার বিকলে পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও শৈলকুপা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুজার গিফারী গাফ্ফার, রেজাউল করিম, আইয়ুব হোসন, আব্দুল কাইয়ুম ও হাফিজুর রহমান সহ ৩৪ জন।

grapter

শৈলকুপার রামচন্দ্রপুর পুলিশ ক্যাম্প ইনচার্জ এস আই অজয় কুন্ডু জানান, ইবি ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও শৈলকুপা উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুজর গিফারী গাফ্ফারকে তার নিজ বাড়ি থেকে সকালে আটক করা হয়। তিনি শৈলকুপা উপজেলার বড়দা গ্রামের দিয়ানত মন্ডলের ছেলে। তার বিরুদ্ধে এস টি সি ৯৫/১৬ ও শৈল জি আর ৪১/১৫ নং মামলায় ওয়ারেন্ট ছিল। তিনি আরো জানান, আজ মঙ্গলবার দুপুর ও বিকালে অভিযান চালিয়ে রাগ্রন্দ্রপুর গ্রামের মৃত জবেদ আলীর ছেলে রেজাউল করিম রেজা ও শেখপাড়া গ্রামের মৃত চাঁদ আলীর ছেলে আয়ুব আলীকে আটক করা হয়। এ দুইজনার বিরুদ্ধে শৈল জি আর ৬৫/১৫ ও ১৯১/১২ এবং শৈল জি আর ৯/১৬ মামলার ওয়ারেন্ট ছিল।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম সময়ের কণ্ঠস্বরকে জানান, আটককৃতদের আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানোর হবে। অপরদিকে ঝিনাইদহের কালীগঞ্জ ও কোটচাঁদপুর উপজেলার বিভিন্ন স্থান থেকে অভিযান চালিয়ে কোটচাঁদপুর পৌর জামায়াতের আমির সহ ৩১ জনকে আটক করে পুলিশ।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ সময়ের কণ্ঠস্বরকে জানান, নাশকতা প্রতিরোধে রাতভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোটচাঁদপুর পৌর জামায়াতের আমির আব্দুল কাইয়ুম ও কালীগঞ্জ উপজেলার ছোট ঘিঘাটি গ্রামে গোলাম খাঁর ছেলে হাফিজুর রহমান সহ ৩৪ জনকে আটক করা হয়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে মাধ্যেমে জেল-হাজতে পাঠানো হবে বলেও তিনি আরো জানান।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০