🕓 সংবাদ শিরোনাম

ব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!আ.লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না বিএনপি: ফখরুলসিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ দফায় টানা ৩ দিনের সাক্ষ্যগ্রহণ কাল শুরুচুল কর্তন: দাবি না মানলে আন্দোলনরত শিক্ষার্থীর আত্মহত্যার হুমকিবাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রীস্বপ্নের পায়রা সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীপীরগঞ্জে হিন্দু পল্লিতে হামলা: ‘মূলহোতা’ সৈকতকে ছাত্রলীগ থেকে বহিষ্কারবিয়েতে গড়িমসি, অন্তরঙ্গ মুহূর্তে প্রেমিকের জিহ্বা কেটে দিলেন প্রেমিকা২৫ বছর পর ভোট হবে রাজশাহীর বানেশ্বরেশারজায় আজ লংকানদের হারানোর মিশনে নামবে বাংলাদেশ

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

সাড়ে ৬ লাখ টাকায় কিনে ১৩ বছরের কিশোরীকে বিয়ে


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: টাকা দিয়ে এক কিশোরীকে কিনে তাকে বিয়ে করার অভিযোগে ভারতের মহারাষ্ট্র রাজ্যে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। এক প্রতিবেদনে ভারতের টেলিগ্রাফ পত্রিকা জানায়, সাড়ে ছয় লাখ টাকায় কিশোরী ললিতাকে (ছদ্মনাম) কিনে আনে ৩৫ বছরের লাচ্চারাম কৃপারাম চৌধুরী। এরপর ললিতাকে নানাভাবে নির্যাতন করতেন লাচ্চারাম।photo-1461242649

শেষে গত শনিবার নাবালিকা স্ত্রী ললিতা মহারাষ্ট্রের নালাসোপারা থানায় গিয়ে স্বামীর নামে অভিযোগ দায়ের করলে পুলিশ তাঁকে গ্রেপ্তার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে লাচ্চারাম জানায়, গত বছর রাজস্থানের পালি জেলা থেকে ১৩ বছরের কিশোরীকে কিনে এনেছিলেন তিনি। দলিত পরিবারের ওই কিশোরীর বাবা অর্থাভাবে মেয়েকে তাঁর কাছে বিক্রি করেছিল। লাচ্চারাম দাবি করেন, ললিতাকে তিনি কিনে না আনলে ওই কিশোরী এবং তার পরিবারের অবস্থা আরো খারাপ হতে পারত।

টেলিগ্রাফ পত্রিকা আরো জানায়, ওই কিশোরীকে কিনে এনে প্রথমে ছয় মাস নিজের বাড়িতে রাখেন লাচ্চারাম। সে সময় ওই কিশোরী তাঁর বাড়িতে গৃহকর্মীর কাজ করত। পরে অবিবাহিত লাচ্চারাম ছয় মাসের মাথায় কিনে আনা কিশোরীকে বিয়ে করে।কিশোরীর পরিবারের অনুমতিতেই এই বিয়ে হয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

তবে কিশোরী ললিতা পুলিশকে জানিয়েছে, তার ওপর রোজ শারীরিক এবং মানসিক নির্যাতন চালাত লাচ্চারাম। শুধু তাই নয়, ললিতা জানিয়েছে লাচ্চারাম তার বাবা হরদেও সিংকে টাকার লোভ দেখিয়েছিল। আর টাকার লোভেই হরদেও তাকে লাচ্চারামের কাছে বিক্রি করে দেয় বলে জানিয়েছে সে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন