• আজ সোমবার, ২ কার্তিক, ১৪২৮ ৷ ১৮ অক্টোবর, ২০২১ ৷

গোপালপুরে অস্ত্রসহ আছর ডাকাত গ্রেফতার: পুলিশ কর্মকর্তাকে আহত করে পালানোর চেষ্টা


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

এ কিউ রাসেল, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি :
টাঙ্গাইলের গোপালপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আজ মঙ্গলবার ভোর চারটার দিকে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রসহ আনছার আলী ওরফে আছর (৪০) ডাকাতকে আটক করে। এসময় ডাকাতের অস্ত্রের আঘাতে গোপালপুর থানার এস আই আব্দুল হাই মারাত্বক আহত হয়েছে।

গোপালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল জলিল সময়ের কন্ঠস্বরকে জানান, ধৃত আনছার আলি পৌরহরের দক্ষিণ গোপালপুর (চরপাড়া) এলাকার প্রয়াত শাহান আলির পুত্র। দীর্ঘদিন যাবৎ সে এলাকায় চুরি ডাকাতিসহ নানা ধরনের অপরাধ করছে। মঙ্গলবার ভোরে দক্ষিণ গোপালপুর-সুন্দর রাস্তায় দলবল নিয়ে ছিনতাইয়ের প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে গোপালপুর থানার সহকারি পুলিশ পরির্দশক আব্দুল হাই ও সহকারি পুলিশ পরির্দশক মো. মোকছেদুল আলমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আনছার আলিকে বিপুল পরিমাণ দেশিয় অস্ত্রসহ গ্রেফতার করে।

gopalpurএসময় তার সাথীরা পালিয়ে যায়। পরে তার কাছে থাকা ব্যাগ থেকে ২টি খেলনা পিস্তল, ১টি রাম দা, ১টি বড় ছুরি, ১টি ড্যাগার, বিভিন্ন ধরণের স্লাই রেঞ্জ-প্লাস সহ তালা ভাঙ্গা ও গ্রীল কার্টার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

এসময় আসর আলীর হাতে থাকা ধারালো ছুরি দিয়ে এসআই আব্দুল হাইয়ের হাতে আঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ছুরির আঘাতে এসআই আব্দুল হাই মারাত্বক আহত হন। তাঁকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ওসি আরো জানান, আনছার আলী ওরফে আসরের নামে ইতিপূর্বেও হত্যাসহ ৫টি মামলা রয়েছে। মঙ্গলবারের ঘটনায় তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন