🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

বাংলাদেশে কোন তালেবান-আই এস নাই : শাহজাহান খান


❏ মঙ্গলবার, জুলাই ২৬, ২০১৬ জাতীয়

রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি : জেলার কাপাসিয়ায় উপজেলা কৃষকলীগ ও শ্রমিকলীগের উদ্যোগে মঙ্গলবার বিকালে আয়োজিত জঙ্গীবাদ বিরোধী সমাবেশে নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান এমপি বলেছেন, বাংলাদেশে কোন তালেবান-আই এস নাই। জামাত-শিবিরই এ সমস্ত হামলা ও হত্যাকান্ড ঘটিয়ে তালেবান ও আই এসের নাম ব্যবহার করছে।

তিনি আরো বলেন , বিএনপি শেখ মুজিবকে হত্যা করে ক্ষমতায় এসেছে। তারা এখানেই থেমে থাকে নাই। খালেজা জিয়া ক্ষমতায় এসে কৃষক, শ্রমিক ও বহু আনসারকে হত্যা করেছে। কানসাটে বিদ্যুতের দাবীতে আন্দোলনকারী সাধারণ মানুষকে গুলি করে হত্যা করেছে। নবাব সিরাজদৌলার পতনের জন্য ঘসেটি বেগম যেভাবে চক্রান্তে মেতে উঠেছিলেন, তেমনি বেগম খালেদা জিয়াও ঘসেটি বেগমের চরিত্রের মত শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। তার এ মনবাসনা কখনও পুরন হবে না।

sah jahan khanকাপাসিয়া উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল কাদির ফকিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোতাহার হোসেন মোল্লা, সাভারের এমপি ডাঃ এনামুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি মুহম্মদ শহীদুল্লাহ, শ্রমিক নেতা ওসমান আলী, মাহবুবুল আলম বাবলু ,আসাদুজ্জামান আসাদ, সাখাওয়াত হোসেন প্রধান, আশরাফ আলী ,রাজিব ঘোষ, জালাল উদ্দিন, এস এম নোমান প্রমূখ। এর আগে কাপাসিয়া উপজেলা শাখা কৃষকলীগের উদ্যোগে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী বিশাল সভা ও সমাবেশ র‌্যালি করেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন