• আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দেশব্যাপী জঙ্গী হামলার প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন

২:৩৮ অপরাহ্ন | বুধবার, জুলাই ২৭, ২০১৬ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি

গুলশানের হলি আর্টিজান রেস্তোরা ও শোলাকিয়া সহ বিভিন্ন সময়ে ঘটে যাওয়া সারাদেশে সন্ত্রাসী ও জঙ্গী হামলার প্রতিবাদে ফরিদপুরে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। আজ বুধবার সকাল ১১টা থেকে ১২ টা পর্যন্ত বিসিএস সাধারণ শিক্ষা ফরিদপুর জেলা শাখার উদ্দ্যেগে শহরের সরকারী রাজেন্দ্র কলেজের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

manob bondhonসরকারী রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ মোশার্রফ আলীর সভাপতিত্বে অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ওহিদুজ্জামান ভুইয়া, হিসাব বিজ্ঞানের সহযোগি অধ্যাপক সিরাজুল ইসলাম, ইংরেজী বিভাগের অধ্যাপক রিজভী জামান, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক বিপুল কুমার বিশ্বাস ও আলমগীর হোসেন, সরকারী রাজেন্দ্র কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি মিথুন কর্মকার, সাধারণ সম্পাদক কাওছার আকন্দসহ কলেজটির শতশত ছাত্র-ছাত্রী এ মানব বন্ধনে অংশগ্রহন করে।

মানববন্ধনে কলেজটির শিক্ষক ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা, “জঙ্গীবাদ নিপাত যাক’’ “জঙ্গী মুক্ত বাংলাদেশ চাই’’ ও জঙ্গীবাদের সর্বোচ্চ সাজা চাই সহ বিভিন্ প্লাকার্ড ও ব্যানার হাতে নিয়ে গুলশানের হলি আর্টিজান রেস্তোরা, শোলাকিয়া ইদগাহ মাঠসহ বিভিন্ন স্থানে জঙ্গী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ইসলামের নামে জঙ্গী হামলা কারীদের প্রতিরোধের ঘোষণা দেন।

এসিল্যান্ডের যোগদান সালথায় নবাগত এসিল্যান্ডের যোগদান

সোমবার, অক্টোবর ২৬, ২০২০