🕓 সংবাদ শিরোনাম
  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

গাজীপুরের টঙ্গীতে ছাত্রদলের মিছিলে পুলিশের হামলা: আহত ১০, আটক ১


❏ বুধবার, জুলাই ২৭, ২০১৬ Uncategorized

রেজাউল সরকার(আঁধার), গাজীপুর প্রতিনিধি : মহানগরের টঙ্গীতে বুধবার সকালে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশ ব্যাপক লাঠিচার্জ করেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছে বলে দাবী করেছে স্থানীয় ছাত্রদল।

মিছিল থেকে জেলা তৃণমূল দলের সভাপতি শাহ জেড মাহমুদকে আটক করেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও দলীয় সূত্র জানায়, টঙ্গী সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস জিয়াউল হাসান স্বপনের নেতৃত্বে বুধবার সকাল সোয়া ৯টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের স্থানীয় কলেজগেট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়।

একই সময় জেলা তৃণমূল দলের সভাপতি শাহ জেড মাহমুদের নেতৃত্বে অপর একটি বিক্ষোভ মিছিল স্থানীয় গাসিক কার্যালয়ের সামনে থেকে শুরু হয়। পরে স্থানীয় সফিউদ্দিন মার্কেটের সামনে মিছিল দুটি একত্রিত হয়ে সামনে অগ্রসর হয়।

chatrodol-bikkhob-michil

জিয়াউল হাসান স্বপন ও শাহ জেড মাহমুদের নেতৃত্বে যৌথ মিছিলটি স্থানীয় চেরাগআলী মার্কেট বাসস্ট্যান্ডে পৌঁছালে পুলিশ পেছন দিক থেকে মিছিলে হামলা চালায়।

এসময় পুলিশের ব্যাপক লাঠিচার্জে ছাত্রদলের অন্তত ১০ জন আহত হয় বলে দাবী করেছেন জিএস জিয়াউল হাসান স্বপন। পুলিশ মিছিল থেকে গাজীপুর জেলা তৃণমূল দলের সভাপতি শাহ জেড মাহমুদকে আটক করে থানায় নিয়ে যায়।

উচ্চ আদালতে নিম্ম আদালতের খালাসের রায় বাতিল করে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৭ বছরের কারাদণ্ড ও আরো ২০ কোটি টাকা জরিমানার নতুন রায় প্রদানের প্রতিবাদে পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী এই বিক্ষোভ মিছিলের আয়োজন করে গাজীপুর মহানগর ছাত্রদল ও জেলা তৃণমূলদল।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন