🕓 সংবাদ শিরোনাম

নাইম-মুশফিকের ফিফটিতে শ্রীলঙ্কাকে বড় লক্ষ্য দিলো বাংলাদেশশাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনী

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

ঝিনাইদহে ৩ জামায়াতের কর্মী সহ আটক-৩৫


❏ বুধবার, জুলাই ২৭, ২০১৬ খুলনা, দেশের খবর

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের ৬ উপজেলার বিভিন্ন স্থানে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৩ জামায়াত কর্মী সহ ৩৫ জনকে আটক করেছে। গতকাল মঙ্গলবার রাত থেকে আজ বুধবার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ঝিনাইদহ সদর থানায় ১১ জন, কালীগঞ্জে ৪ জন, কোটচাঁদপুরে ২ জন, মহেশপুরে ৩ জামায়াত কর্মী সহ ৭ জন, হরিণাকুন্ডুতে ৪ জন ও শৈলকুপায় ৭ জন রয়েছে।

atok

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ আটকের বিষয়টি নিশ্চিত করে সময়ের কণ্ঠস্বরকে জানান, ঝিনাইদহ জেলায় পুলিশের বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানের অংশ হিসাবে মহেশপুর থেকে ৩ জামায়াত কর্মী সহ বিভিন্ন উপজেলা থেকে মোট ৩৫ জনকে আটক করা হয়েছে। ৩ জামায়াত কর্মীকে নাশকতার অভিযোগে ও বাকিদের বিভিন্ন মামলায় আটক করা হয়েছে। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন