নরসিংদীতে ৬ বছরের শিশু হত্যার দায়ে ৫ জনের ফাঁসি


❏ বুধবার, জুলাই ২৭, ২০১৬ Breaking News, ফিচার

মোঃ হৃদয় খান, স্টাফ রিপোর্টার: নরসিংদীতে ছয় বছরের শিশু হত্যার দায়ে পাঁচ জনকে ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আজ বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শামীম আহাম্মদ এই আদেশ দেন।fasi-nsd-jaj-couurt

দণ্ডপ্রাপ্তরা হলেন সজিব খান, শাকিল মিয়া, ইমরান মিয়া, শামীম ওসমান ও রুবেল মিয়া। এর মধ্যে ইমরান পলাতক রয়েছেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী জানায়, ব্রাহ্মন্দী কে কে এম সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী হাসিবুল হাসান অয়নকে অপহরণ করা হয় ২০১৩ সালের ২৬ মে। সে দিন সন্ধ্যায় বাসার সামনে খেলার সময় শিশুটিকে তুলে নেয় দণ্ডপ্রাপ্তরা। পরদিন অপহরণকারীরা অয়নের বাবা সোহবার হোসেনের মোবাইল ফোনে কল করে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। তিনি বিষয়টি পুলিশকে জানালে চারজনকে আটক করে পুলিশ। আর জিজ্ঞাসাবাদে তারা খুনের দায় স্বীকার করে এবং তাদের দেয়া তথ্য অনুযায়ী ঘোড়াশালের শীতলক্ষ্যা নদীর শহীদ ময়েজউদ্দিন সেতুর নীচ থেকে বাক্সবন্দি অবস্থায় অয়নের মরদেহ উদ্ধার করা হয়।

রায় ঘোষণার সময় আদালতে অয়নের পরিবারের সদস্যরা ছাড়াও স্থানীয়রা উপস্থিত ছিল। আসামিদেরকে আদালত থেকে নিয়ে যাওয়ার সময় তাদের প্রতি ক্ষোভ জানায় জনতা।।

অয়নের বাবা সোহবার হোসেন এই রায়ে সন্তোষ জানালেও আসামিপক্ষের আইনজীবীর দাবি, তারা ন্যায়বিচার পাননি। এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করা হবে বলে জানিয়েছেন আইনজীবীরা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন