• আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

ডিশ ব্যবসায়ী আলমের কাছে এই অর্জন সংগ্রামের (ভিডিও)


❏ বুধবার, জুলাই ২৭, ২০১৬ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর: হিরো আলম। টেলিভিশন নাটক বা সিনেমায় অভিনয় না করেও তিনি হিরো। এক মাসের কম সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার অনুসারী প্রায় এক লাখ। তাকে নিয়ে ট্রালেরও শেষ নেই। মঙ্গলবার জাতীয় দলের অনুশীলনে হাজির হালের এ ক্রেজ। মুশফিক, তাসকিন, নাসিররাও দারুণ কিছুটা সময় কাটালেন হিরো আলমের সঙ্গে।

‘এই যে হিরো আলম, কেমন আছ?” মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে ঢোকামাত্র আলমকে এভাবে কাছে ডেকে নিলেন বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। বগুড়ার এরুলিয়া গ্রামের ছেলে ‘ডিশ আলম’ সোশাল মিডিয়ায় বেশ ভাইরাল নাম। আলম মুশফিককে এভাবে কাছে পেয়ে বেশ উচ্ছ্বসিত।

স্থানীয় মিউজিক ভিডিও রীতিমত ফেসবুক সেলিব্রেটি বানিয়েছে হিরো আলমখ্যাত আশরাফুল হোসেনকে। হিরো এবার ক্রিকেট মাঠে, জাতীয় দলের অনুশীলনে। আলমের হিরো মাশরাফি, তামিমরা। কিন্তু ক্রিকেটারদের পছন্দেও যে আছেন তিনি, তা জানলেন হোম অফ ক্রিকেটে এসে। সেলফি তোলার আগ্রহে পিছিয়ে নেই শাহরিয়ার নাফীস, এনামুল হক বিজয়, তাসকিন আহমেদ, নাসির হোসেনরা।

আলমের আবদার, মুশফিককে বানাবেন মিউজিক ভিডিওর নায়ক। নিজ জেলা বগুড়ার ছেলে, আলমের অনুরোধে মুশফিক নিজেই তুললেন সেলফি। বললেন, হিরো আলমের বানানো ভিডিও’তে মুশফিক নায়ক নয়, হতে চান ভিলেন। পেশায় ডিশ ব্যবসায়ী আলমের কাছে এই অর্জন সংগ্রামের।

ভিডিওটি দেখুন: alom-13

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন