সংবাদ শিরোনাম
হাজী সেলিমের দখলে থাকা অগ্রণী ব্যাংকের জমি উদ্ধার | করোনাকালেও প্রমাণিত হলো আমরা বীরের জাতি: পররাষ্ট্রমন্ত্রী | সীমান্তের এই মসজিদে একসঙ্গে নামাজ আদায় করেন বাংলাদেশ-ভারতের মানুষ | ফ্রান্সের হয়ে না খেলার খবরকে মিথ্যা বললেন পগবা | উলিপুর পৌর মেয়রের বাসভবন থেকে পরিচ্ছন্নতাকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার | হাতীবান্ধায় যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত | ফরিদপুরের কুমার নদীতে ঐতিহ্যবাহী নৌকা বাইচ অনুষ্ঠিত | ফরিদপুর মেডিকেলের শৌচাগারগুলোর বেহাল দশা, ভোগান্তিতে রোগীরা | ইসলাম অবমাননার প্রতিবাদে ফরাসি কূটনীতিককে তলব করেছে ইরান | মহানবীর (সা.) ব্যঙ্গচিত্র ও বাক-স্বাধীনতা নিয়ে যা বললেন আসিফ নজরুল |
  • আজ ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

‘আবার নতুন করে প্রমাণ হয়েছে- জঙ্গির মদদদাতা বিএনপি’

৫:২৭ অপরাহ্ন | বুধবার, জুলাই ২৭, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – ‘রাজধানীর কল্যাণপুরে নিহতরা জঙ্গি না সাধারণ মানুষ, তা নিয়ে সন্দেহ আছে’- বিএনপির নেতা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহের এমন বক্তব্যের সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, ”আবার নতুন করে প্রমাণ হয়েছে এরাই জঙ্গির মদদদাতা। এরা জঙ্গির প্রশ্রয়দাতা। চিহ্নিত জঙ্গি খতম করার পরে বিএনপির এক নেতা বলে, জঙ্গি কি না বিচার করতে দেখতে হবে। জঙ্গিদের উৎসাহিত করার জন্য, জঙ্গিদের উসকানি দেওয়ার জন্য এ ধরনের কথা তারা (বিএনপি নেতারা) বলছেন।”

আজ বুধবার দুপুরে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের এক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, “বেগম জিয়ার ঐক্যের ডাক ভাঁওতাবাজি ছাড়া কিছু না। টোটালি স্টান্টবাজি। দেশ যখন শেখ হাসিনার ডাকে ঐক্যবদ্ধ হয়ে গেছে, তখন নিজের চামড়া বাঁচানোর জন্য ঐক্যের কথা বলছেন। ভাঁওতাবাজি, ভণ্ডামি ছাড়া কিছুই না।”

mohammod-nasim-mp

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষের মধ্যে জঙ্গি-সন্ত্রাসী কর্মোণ্ডের বিরুদ্ধে গণজাগরণ সৃষ্টি হয়েছে জানিয়ে ১৪ দলের মুখপাত্র বলেন, “আমরা বিশ্বাস করি শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে জঙ্গিবাদ মোকাবেলা সম্ভব। গতকাল কল্যাণপুরে সফল অভিযান পরিচালনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কেন্দ্রীয় ১৪ দলের পক্ষ থেকে অভিনন্দন জানাই। অভিনন্দন জানাই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের।”

সংবাদ সম্মেলনে মুহাম্মদ নাসিম ১৪ দলের পক্ষে জঙ্গি-সন্ত্রাসবিরোধী কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচির মধ্যে রয়েছে ৩০ জুলাই মাগুরায় ও ১১ আগস্ট দিনাজপুরে প্রতিরোধ সমাবেশ, ৩১ জুলাই ঢাকা মহানগর ১৪ দলের উদ্যোগে মহানগর নাট্যমঞ্চে প্রতিরোধ সমাবেশ।

১৫ আগস্ট শোক দিবস উপলক্ষে কেন্দ্রীয় ১৪ দলের শরিক দলগুলো পৃথক পৃথক কর্মসূচি পালন করবে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ১৩ আগস্ট যৌথভাবে শোক সভার আয়োজন করা হবে। এ ছাড়া ১৫ আগস্ট প্রথম প্রহরে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন কেন্দ্রীয় ১৪ দলের নেতারা।

এর আগে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ১৪ দলের সভায় উপস্থিত ছিলেন আাওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য এস এম কামাল হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের (একাংশ) সভাপতি শরীফ নুরুল আম্বিয়া, তরিকত ফেডারেশন মহাসচিব এম এ আউয়াল, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ (একাংশ) সাধারণ সম্পাদক শিরীন আখতার, জাতীয় পার্টি জেপির মহাসচিব শেখ শহীদুল ইসলাম প্রমুখ।

নুরুল হক নুর ৯ দিনে কত টাকা গণচাঁদা পেলেন নুররা?

সোমবার, অক্টোবর ২৬, ২০২০