• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

ছেলের লাশ গ্রহণ করবেন না জঙ্গি সাব্বিরের পিতা


❏ বুধবার, জুলাই ২৭, ২০১৬ আলোচিত

news_picture_35136_sabbir1


সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ

রাজধানীর কল্যাণপুরে নিহত জঙ্গি সাব্বিরুল হক কণিক ওরফে সাব্বিরের বাবা আজিজুল হক চৌধুরী ছেলের লাশ শনাক্ত করতে ঢাকা যাচ্ছেন। সেখানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতলের মর্গে থাকা ৯ ‘জঙ্গি’র লাশের মধ্যে ছেলেকে শনাক্ত করবেন তিনি। তবে যদি এই নয় লাশের মধ্যে ছেলেকে খুঁজেও পান তাহলে তিনি দাফনের জন্য সেই লাশ গ্রহণ করবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন পুলিশকে।

বুধবার এ তথ্য জানান চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা। এরআগে সাব্বিরুল হকের পিতা আনোয়ারার বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুল হক চৌধুরীকে নিজ কার্যালয়ে ডেকে নিয়ে কথা বলেন পুলিশ সুপার।

এসপি নুরে আলম মিনাবলেন, সাব্বির নামে যে মারা গেছে সে আনোয়ারার আজিজুল হকের ছেলে বলে খবর পাওয়ার পর তাকে ডেকে আমি কথা বলি। উনি জানিয়েছেন, ছবি দেখে নিহতদের মধ্যে তার ছেলেও আছে বলে তিনি ধারণা করছেন। সেজন্য আজকেই ঢাকায় গিয়ে মর্গে নিহত সাব্বির তার নিখোঁজ পুত্র সাব্বিরুল হক কণিক কিনা লাশ সনাক্ত করবেন। যদি সত্যিকারেই এই সাব্বিরই কণিক হয় তাহলে ছেলের লাশ গ্রহণ করবেন না বলে জানিয়েছেন।

সোমবার (২৫ জুলাই) পুলিশের অভিযানে কল্যাণপুরে নিহতদের প্রকাশিত ছবি দেখে একজনকে ‘শনাক্ত’ করেন স্বজন ও পুলিশ। তিনি চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুল হক চৌধুরীর ছেলে সাব্বিরুল হক কণিক (২২) বলে ধারণা করছেন তারা।

এর আগে গুলশান হত্যাকাণ্ডে নিহত জঙ্গিদের লাশও গ্রহণ করেননি পরিবার। এছাড়া শোলাকিয়া, চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে নিহত জঙ্গিদের মরদেহ নিতে আসেননি পরিবার। তাদের বেওয়ারিশ লাশ হিসেবে আনজুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করেছিল পুলিশ।

 

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন