• আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

ভোলায় দুই সন্তানসহ গৃহবধু নিখোঁজ


❏ বুধবার, জুলাই ২৭, ২০১৬ দেশের খবর, বরিশাল

এস আই মুকুল, ভোলা প্রতিনিধি- ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানার চর মানিকা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের প্রবাসী মোসলে উদ্দিন তালুকদারের স্ত্রী সুরাইয়া বেগম (৩৮) মেয়ে শারমিন আক্তার (১৬) ও ছেলে শহিদকে নিয়ে ২৫ দিন যাবৎ নিখোঁজ রয়েছে।bb1মোসলে উদ্দিনের বড় ভাই রুহুল আমিন তালুকদার জানান, ২ জুলাই সুরাইয়া তার বাবার অসুস্থতার কথা বলে জেলার দৌলতখাঁন উপজেলার বড়ধলী গ্রামে যাওয়ার কথা বলে চর কচ্ছপিয়া তালুকদার বাড়ি থেকে বের হয়। বেশ কয়েকদিন গত হওয়ার পর সুরাইয়া বেগম বাড়িতে ফেরত না আসায় প্রবাসী মোসলে উদ্দিনকে মোবাইল ফোনে শ্যালক দুলাল মৃধা ঘটনা সম্পর্কে জানান।

তখন শ্যালক জানান, সুরাইয়া আমাদের বাড়িতে আসেনি। পরে তালুকদারের আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়ে জানা যায় সে কোথাও যায়নি। কোন সন্ধান না পাওয়ায় রুহুল আমিন তালুকদার বাদী হয়ে ২৬ জুলাই দক্ষিণ আইচা থানায় সাধারন ডায়েরী করেন। ডায়েরী নং-৮৩৮।

দক্ষিণ আইচা থানার এসআই মকবুল জানান, গৃহবধূ নিখোঁজ হওয়ার বিষয় নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। এখান থেকে বাংলাদেশের সকল থানায় একটি ম্যাসেজ পাঠানো হয়েছে। কোথাও তার খোঁজ পেলে সাথে সাথে যেন আমাদেরকে জানানো হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন