• আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

এবার আশুলিয়ায় পায়ুপথে বায়ু দিয়ে হত্যাচেষ্টা, আটক ১


❏ বৃহস্পতিবার, জুলাই ২৮, ২০১৬ Breaking News, আলোচিত

নিজস্ব প্রতিবেদক, সাভার: আশুলিয়ায় নিশ্চিতপুরে আইডিয়াস নামে একটি পোশাক কারখানায় নরু ইসলাম এক শ্রমিককে পায়ূপথে হাওয়া দেয়ার ঘটনা ঘটেছে। নরু ইসলাম গুরুতর অসুস্থ্য অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় অভিযুক্ত শ্রমিক শাহাজালাল নামে একজনকে আটক করেছে পুলিশ।ashuliyaবুধবার সকালে কারখানার মধ্যে এ ঘটনাঘটে। তবে এ ঘটনায় রাত ১২ টায় কারখানার প্রশাসনিক কর্মকর্তা খালিদ ইবনে মাওলা বাদী হয়ে আশুলিয়া থানা একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক আকবর আলী খান জানান, এক শ্রমিক অন্য এক শ্রমিককে পায়ূপথে হাওয়া দেয়ার অভিযোগের ভিত্তিতে একজন আটক করা হয়েছে।

প্রাথমিকভাবে জানা যায়, নরু ইসলাম ও শাহাজালাল একই ফ্লোরে কাজ করছিল। এসময় শাহাজালাল মিশিনের সাহায্যে হাওয়া দিয়ে পোশাক পরিস্কারের কাজ করছিল। এরমধ্যে নরু ইসলামের চিৎকারে অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে বিষয়টি পরিকল্পিত বা উদ্দেশ্যে মুলক নাকি পূর্ব শত্রুতা এইসব দিক বিবেচনা রেখে খতিয়ে দেখা হচ্ছে। এছাড়া কারখানার পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া বলে তিনি আরও জানান।

এদিকে ঢাকা মেডিকেল হাসপাতালে অসুস্থ্য নরু ইসলামের অপারেশন করা হয়েছে। বর্তমানে তিনি অনেকটা আশঙ্কামুক্ত রয়েছেন, তার পরিবারের বরাত দিয়ে এমনটাই জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন