• আজ সোমবার, ২ কার্তিক, ১৪২৮ ৷ ১৮ অক্টোবর, ২০২১ ৷

টাঙ্গাইলে দালাল চক্রের ৯ সদস্য আটক


❏ বৃহস্পতিবার, জুলাই ২৮, ২০১৬ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে হাসপাতাল ও পাসপোর্ট অফিস থেকে দালালচক্রের নয়জন সদস্যকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের ১৫ দিনের দন্ড দেয়া হয়।tangailটাঙ্গাইল র‌্যাব-১২, সিপিসি-৩ এর সহায়তায় বুধবার দুপুরে জেলার হাসপাতাল এলাকা ও পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিশ্বজিত দেব তাদেরকে দন্ড দেন।

দন্ডপ্রাপ্ত দালালচক্রের সদস্যরা হলেন, টাঙ্গাইল পৌর এলাকা সাবালিয়ার মোস্তাফিজুর রহমান (৩৮), জেলা সদর এলাকার মামুন চৌধুরী (৩০), শাহীন চোধুরী (৩৩), ইমরুল হাসান (৩৫), পশ্চিম আকুর টাকুর পাড়ার রাশেদুর রহমান (৩০), আকুর টাকুর পাড়ার সায়মন আহমেদ বিপ্লব (৩২)।

টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল থেকে আটক দালালচক্রের সদস্যদের মধ্যে রয়েছেন, টাঙ্গাইল সদর উপজেলা যোশিহাটি গ্রামের লুৎফর রহমান (৫), পাঁচকাউনিয়া গ্রামের আমিরুল ইসলাম (২৫), কুমুল্লী খান পাড়া গ্রামের জ্যোৎস্না বেগম (২৫)।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিশ্বজিত দেব জানান, ২০০৯ সালের ১৮০৬-এর ১৮৮ ধারায় আটক দালালচক্রের সদস্যদের এ সাজা দেয়া হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন