মোস্তাফিজের সুস্থতা কামনা করেছে সানরাইজার্স হায়াদারাবাদ


❏ বৃহস্পতিবার, জুলাই ২৮, ২০১৬ খেলা

news_picture_35168_mustafiz-sunrize1


স্পোর্টস ডেস্কঃ

সানরাইজার্স হায়াদারাবাদেই খেলেছিলেন ইনজুরিকে সঙ্গী করে। তবুও নিজের দলকে আইপিএলে চ্যাম্পিয়ন করিয়ে এসেছেন মোস্তাফিজুর রহমান। আইপিএল জয় করে আসার পরই তার ছুটে যাওয়ার কথা ছিল ইংল্যান্ডে। সাসেক্সের হয়ে খেলার জন্য; কিন্তু ইনজুরির ধকল কাটাতে প্রায় দেড় মাস অপেক্ষা করলেন। রিহ্যাব করলেন। এরপর গেলেনও কাউন্টি ক্রিকেটে খেলার জন্য।

কাউন্টিতে গিয়ে প্রথম ম্যাচেই ঝড় তুলেছিলেন মোস্তাফিজুর রহমান। ২৩ রান দিয়ে নিয়েছিলেন ৪ উইকেট। চারদিকে প্রশংসার বন্যা। পরের ম্যাচে যদিও জ্বলে উঠতে পারেননি। এরপর প্রস্তুতি নিচ্ছিলেন রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে খেলার জন্য। কিন্তু সেই প্রস্তুতি নিতে গিয়েই বাধে যত বিপত্তি। কাঁধে পাওয়া আগের ইনজুরিতেই আবারও চোট পেলেন তিনি।

শেষ পর্যন্ত ইনজুরির অবস্থা দেখে জানা গেলো আর কাউন্টিতেই খেলতে পারছেন না মোস্তাফিজ। শুধু তাই নয়, কাঁধে অস্ত্রোপচারও করতে হতে পারে তার। বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিকল্পনা করছে, লন্ডনে রেখেই মোস্তাফিজকে অস্ত্রোপচারটা করিয়ে আনবে।

মোস্তাফিজের ইনজুরির খবরে চিন্তিত হয়ে পড়েছে তার ভক্তরা। সবারই একটা প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরে আসুক বাংলাদেশের কাটার মাস্টার। এবার তার দ্রুত আরোগ্য কামনা করেছে মোস্তাফিজের আইপিএলের দল সানরাইজার্স হায়দারাবাদও।

নিজেদের অফিসিয়ার ফেজবুক পেজের মাধ্যমে সানরাইজার্স হায়াদারাবাদ মোস্তাফিজের দ্রুত সুস্থতা কামনা করে স্ট্যাটাস দিয়েছে। আজ বিকেলে দেয়া এই স্ট্যাটাসে সানরাইজার্স লিখেছে, ‘কাঁধের ইনজুরিতে পড়ে সাইডলাইনে চলে যেতে হয়েছে মোস্তাফিজকে এবং কাউন্টিতে তার দল সাসেক্সের হয়ে বাকি ম্যাচগুলোতে আর অংশ নিতে পারছেন না তিনি। আমরা আশা করছি, খুব দ্রুত সুস্থ হয়ে আবারও মাঠে ফিরে আসবেন দ্য ফিজ।’

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন