🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

`শব্দ ও বিবৃতি বোমা ফাটিয়ে উগ্রবাদীদের মোকাবেলা সম্ভব নয়’


❏ শুক্রবার, জুলাই ২৯, ২০১৬ জাতীয়

লক্ষ্মীপুর প্রতিনিধি: শব্দ ও বিবৃতি বোমা ফাটিয়ে সাম্প্রদায়িক উগ্রবাদীদের মোকাবেলা সম্ভব নয় বলে মন্তব্য করেছেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ শুক্রবার সকালে লক্ষ্মীপুর সার্কিট হাউসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ মন্তব্য করেন।kader

তিনি আরো বলেন, বিচ্ছিন্ন ও দুর্বল আন্দোলন করে সাম্প্রদায়িক উগ্রবাদীদের ষড়যন্ত্রে ফাটল ধরানো যাবে না। দেশে সাম্প্রদায়িক উগ্রবাদীরা অনেক শক্তিশালী। তারা অস্ত্র, অর্থ ও সাংগঠনিক বলে ভয়ঙ্কর অবস্থান তৈরি করেছে, শব্দবোমা ফাটিয়ে এদের ধরা যাবে না। এসব উগ্রবাদীকে নিশ্চিহ্ন করতে হলে জনসাধারণের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনায় গণজাগরণ গড়ে তুলতে হবে।

এ সময় তিনি বলেন, লক্ষ্মীপুুরসহ দেশের বিভিন্ন স্কুল ও মাদ্রাসায় জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয় না। কিন্তু দলীয় নেতাকর্মীরা এসব ব্যাপারে কোনো খোঁজখবরই রাখেন না। নেতাকর্মীদের এসব ব্যাপারে সজাগ থাকার আহ্বান জানান তিনি।

সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) কংকন চাকমা, পুলিশ সুপার আসম মাতাহাব উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপুসহ জেলায় কর্মরত সাংবাদিকরা।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন