• আজ বৃহস্পতিবার, ১২ কার্তিক, ১৪২৮ ৷ ২৮ অক্টোবর, ২০২১ ৷

ফের অশান্তি বলিউডে, এবার উৎস দীপিকা-কারিনা


❏ শুক্রবার, জুলাই ২৯, ২০১৬ বিনোদন

news_picture_35181_dipeka1


বিনোদন ডেস্কঃ

তাদের মধ্যে প্রবল বন্ধুত্ব রয়েছে, তেমন কথা শোনা যায়নি কখনো। কিন্তু তা বলে মুখ দেখাদেখি বন্ধ হওয়ার উপক্রম হতে পারে, সে কথাই বা কে ভেবেছিলেন? তবে আগে যাই হোক না কেন এখন মুখ দেখা তো দুরের কথা নাম নেয়ার মতো অবস্থাতেও নেই বলিউডের খ্যাতনামা এ দুই নায়িকা।

সম্প্রতি সংবাদমাধ্যম দীপিকা পাডুকোনকে দেখলেই একটি প্রশ্ন করছে, ‘আপনার বিয়ে কবে?’ পাত্র কে, তা আলাদা করে বলে দিতে হয় না। কিন্তু রণবীর সিংহের সঙ্গে তার সম্পর্ক কোন খাতে গড়াচ্ছে, তা এখনো পর্যন্ত মিডিয়ার চোখের আড়ালে রাখার সবরকম চেষ্টা চালিয়েছেন দীপিকা। ফলে উপর্যুপরি একই প্রশ্নে তিনি ক্ষুব্ধ হবেন, তা স্বাভাবিক। সম্প্রতি একটি প্রশ্নের জবাবে দীপিকা বলেন, ‘আমি অন্তঃসত্ত্বা নই। আমার সন্তান হবে, এমনটাও নয়। আমি এনগেজ্‌ড নই। আমি বিবাহিতও নই। খুব শিগগিরই বিয়ে করব, এমন পরিকল্পনাও নেই।’

আর এতেই নাকি প্রবল ক্ষ্যেপেছেন হয়েছেন কারিনা কাপুর খান। শোনা যাচ্ছে, ঘনিষ্ঠ মহলে তিনি স্পষ্টই বলেছেন, দীপিকার থেকে এই ধরনের কথাবার্তা তিনি আশা করেননি। কারিনা মনে করছেন, দীপিকা নাকি তাকে খোঁচা দিতেই প্রেগন্যান্সির প্রসঙ্গ তুলেছেন। কারিনা বুঝতেই পারছেন না, যেখানে স্রেফ বিয়ে বা এনগেজমেন্ট নিয়ে কথাবার্তা চলছে, সেখানে দীপিকা আচমকা কেন অযাচিতভাবে প্রেগন্যান্সির প্রসঙ্গ টানলেন? কারিনার প্রশ্ন, দীপিকা কি বলতে চেয়েছেন, যে সব নায়িকার জীবনে ধীরে ধীরে সংসারের প্রাধান্য বাড়ছে, তারা ক্রমশ ক্যারিয়ার থেকে দূরে সরে যাচ্ছেন? দুই নায়িকার গোলমালের এই জল কোথায় গড়ায়, এখন তারই আঁচ পেতে চলেছে বলিউড।