🕓 সংবাদ শিরোনাম
  • আজ সোমবার, ৯ কার্তিক, ১৪২৮ ৷ ২৫ অক্টোবর, ২০২১ ৷

আশুলিয়ায় যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পানিতে, নিহত ১ আহত ২০


❏ শুক্রবার, জুলাই ২৯, ২০১৬ Breaking News, ঢাকা, দেশের খবর

মনির মন্ডল, সাভার প্রতিনিধি – আশুলিয়ায় একটি যাত্রীবাহি মিনিবাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে পানিতে পড়ে গিয়ে এক জন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ২০জন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে।

নিহতের নাম জাহিদ হাসান (১৭)। সে আশুলিয়ার ইটাখোলা এলাকার আনিছ মিয়ার ভাড়া বাড়িতে ভাড়া থেকে ওই যাত্রীবাহি বাসটির হেলাপার হিসেবে কাজ করতেন বলে প্রাথমিকভাবে জানা গেছে ।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে আশুলিয়ার আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কের মরাগাং এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা সময়ের কণ্ঠস্বরকে জানান, শুক্রবার সকাল ১১টার দিকে আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কে চলাচলরত খেয়া পরিবহনের একটি যাত্রীবাহি মিনিবাস আব্দুল্লাপুর থেকে বাইপাইল যাওয়ার পথে মরাগাং এলাকায় পৌছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পানিতে পড়ে যায়।

bus khade

এসময় ঘটনাস্থলেই বাসটির হেলাপার জাহিদ হাসান মারা যায়। এবং বাসের ভিতরে থাকা অন্তত ২০ যাত্রী আহত হয়। স্থানীয়রা আহতের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনেকে পাঠায়।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, পানির মধ্যে থেকে বাসটি উপরে ওঠানোর চেষ্টা চালানো হচ্ছে। এবং বাসের ভিতরে কেউ আটকা পড়ে আছে কিনা, সেজন্য ফায়ার সার্ভিসের একটি টিম কাজ করছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন