• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

চাটমোহরে ইয়াবা-গাজাসহ আটক সাবেক কাউন্সিলরসহ ৩ জনের ২ বছরের কারাদন্ড


❏ শুক্রবার, জুলাই ২৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: পাবনার চাটমোহর পৌরসভার সাবেক কাউন্সিলর ইয়াসমিন আরা বুরীসহ ৩ জনকে ইয়াবা ও গাঁজাসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১০ টার দিকে পৌর সদরের মধ্যশালিখা মহল্লায় একটি বাগানে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে প্রত্যেক আসামীকে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড, ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৩ মাস করে কারাদন্ডাদেশ প্রদান করা হয়।

দন্ড প্রাপ্তরা হলেন- পৌরসভার মধ্যশালিকা মহল্লার মৃত কোবাদ হোসেন সরকারের মেয়ে চাটমোহর পৌরসভার সাবেক মহিলা কাউন্সিলর ইয়াসমিন আরা বুরী (৪০), পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের নতুন বাঙ্গাবাড়ীয়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সজিব হোসেন (২৮) এবং চাটমোহর উপজেলার হরিপুর ইউনিয়নের আগসোয়াইল গ্রামের আফাজ উদ্দিন প্রামাণিকের মেয়ে স্বামী পরিত্যক্তা মোছা. রিনা খাতুন (২৩)।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান এর নেতৃত্বে চাটমোহর থানার এসআই আসিফ, এসআই অর্জুন, এএসআই রফিক সঙ্গীয় ফোর্সসহ পৌর সদরের মধ্যশালিখা মহল্লায় একটি বাগানে অভিযান চালায়। অভিযানে সেখানে মাদকসেবনরত অবস্থায় তাদেরকে আটক করা হয়। এসময় মাদকসেবনের আসর থেকে ২০পিচ ইয়াবা ট্যাবলেট এবং ৫০ পুড়িয়া গাজা উদ্ধার করা হয়।

gaja-3-areest

পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মিজানুর রহমান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ এর ধারা ২২ এর ‘ক‘ মতে প্রত্যেক আসামীকে ২ বছরের বিনাশ্রম কারাদন্ড, ১ লাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৩ মাস করে কারাদন্ডাদেশ দেন। সাজাপ্রাপ্তদের শুক্রবার সকালে পাবনা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন