🕓 সংবাদ শিরোনাম

শাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনীব্যতিক্রমি হরর থ্রিলার ওয়েব সিরিজ ‘মোনা’র গল্পে যত চমক!

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

ফাঁস হয়ে গেলো দেব-নুসরাতের ‘লাভ এক্সপ্রেস’ এর দৃশ্য (ভিডিও)!


❏ শুক্রবার, জুলাই ২৯, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – প্রেমের পথে চলতে শুরু করছে দেবের গাড়ি। সেই গাড়ি গিয়ে থেমেছে নুসরাত স্টেশনে। টলিপাড়ার জোড় গুঞ্জন সিনেপর্দায় মাখোমাখো প্রেম নিয়ে এবার ‘লাভ এক্সপ্রেস’-এ দেব ও নুসরৎ।

এরই মদ্ধ্যে কলকাতার ‘লাভ এক্সপ্রেস’ শিরোনামে সিনেমার শুটিংয়ের একটি ভিডিও ফাঁস হয়েছে ইউটিউবে। প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে – একটি রেস্টুরেন্ট থেকে বের হচ্ছেন দেব-নুসরাত। নুসরাত আর দেবের হাত একটি ফিতা জাতীয় কিছু দিয়ে বাঁধা। এ অবস্থায় দেব বেশ জোরে জোরে হেঁটে যেতে থাকে।

এ সময় রেগে গিয়ে নুসরাত বলেন, ‘আরে এত জোরে জোরে হাঁটছো কেন?’ বলেই হাত ছাড়াতে চেষ্টা করেন। রেস্টুরেন্ট থেকে কিছুটা সামনে আসার পর বেশ কিছু সংলাপ দিতে থাকেন দেব-নুসরাত। কিন্তু দেবের সঙ্গে নুসরাতের অভিমানের এই শটটি আবারো দিতে বলেন পরিচালক। এভাবে একই শট তিনবার দিতে দেখা যায় তাদেরকে।

love-merege-dev-nusrat

ভিডিওতে আরো দেখা যায়- বাইরে অসংখ্য মানুষ শুটিং দেখছে। শুটিং নিয়ে সাধারণ মানুষের উন্মাদনার যে, শেষ নেই তাও এই প্রকাশিত ভিডিওতে দেখা যায়।

লাভ এক্সপ্রেস সিনেমায় দেখা যাবে নুসরাত-দেবের প্রেম । সম্প্রতি এ সিনমোর একটি গানের প্রোমো প্রকাশিত হয়েছে।

এই ঈদেই পর্দায় দেখা গিয়েছিল নুসরাত ও দেবকে। ‘কেলোর কীর্তি’ তে একা নুসরাতে কাত তিন যীশু, দেব, অঙ্কুশ। কিন্তু এবার পর্দাজুড়ে শুধু থাকছে দেব-নুসরাত রোম্যান্স। মিষ্টি প্রেমের কাহিনি নিয়ে গল্প বুনেছেন পরিচালক রাজীব কুমার। আগামী মাসেই মুক্তি পেতে চলেছে ছবিটি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুণ

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন