পিরোজপুরে দুই ব্যবসায়ীকে কুপিয়ে ৪০ লাখ টাকা ছিনতাই


❏ শুক্রবার, জুলাই ২৯, ২০১৬ দেশের খবর, বরিশাল

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের কাউখালী উপজেলায় দুই ব্যবসায়ীকে কুপিয়ে প্রায় ৪০ লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। আজ শুক্রবার দুপুরে আশ্রম সড়কে এ ঘটনা ঘটে। আহতরা হলেন পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার অসীম কুণ্ডু (৫৫) এবং বরিশালের বানারীপাড়ার বাবুল সাহা (৫০)। তারা এলাকার বিভিন্ন দোকানে মনোহারী সামগ্রী সরবরাহ করেন বলে জানিয়েছেন স্থানীয়রা।chintai

আহতদের কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কাউখালী থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন বলেন, দুই ব্যবসায়ী এলাকা থেকে সংগ্রহ করা প্রায় ৪০ লাখ টাকা নিয়ে স্বরূপকাঠি বন্দরের যাওয়ার জন্য বের হন। পরে বেলা ২টার দিকে আশ্রম সড়কে দুইটি মোটরসাইকেলে আসা ছয় যুবক তাদের গতিরোধ করে হাতবোমা ফাটায় এবং টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ওই সময় বাধা দিলে ছিনতাইকারীরা দুই ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে টাকা নিয়ে চলে যায়।

তিনি আরো বলেন, ঘটনার পর আশপাশ এলাকায় অভিযান চালিয়ে পারভেজ মহাজন নাম একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সিদ্দিকুর রহমান বলেন, দুজনকেই কুপিয়ে গুরুতর আহত করায় প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের মধ্যে অসীম কুন্ডুর অবস্থা বেশি গুরুতর বলেও জানান তিনি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন