• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

বগুড়ায় যুবলীগ ক্যাডারকে কুপিয়ে হত্যা


❏ শুক্রবার, জুলাই ২৯, ২০১৬ দেশের খবর, রাজশাহী

বগুড়া প্রতিনিধি: বগুড়া শহরতলীর ফুলতলা এলাকায় আকুল হোসেন (২৮) নামের এক যুবলীগ ক্যাডারকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুর দেড়টার ফুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়ির পার্শ্বে মাটির গর্ত থেকে শাজাহানপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। বৃহস্পতিবার রাতের কোনো এক সময় তাকে হত্যা করে লাশ মাটির গর্তে ফেলে রাখা হয়েছিলো বলে পুলিশ ধারণা করছে।

নিহত আকুল ফুলতলা এলাকার আজমল হোসেনের ছেলে এবং যুবলীগ নেতা সাদ্দাম হোসেন বুশ হত্যা মামলার আসামি।

ফুলতলা এলাকার একাধিক ব্যবসায়ী ও স্থানীয় লোকজন জানান, আকুল ওই এলাকায় যুবলীগ ক্যাডার হিসেবে পরিচিত। সে বিভিন্ন সময় যুবলীগের বিভিন্ন মিছিল মিটিংয়ে অংশও নিয়েছে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে যেকোন সময় আকুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জঙ্গলের গর্তে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাতের চিহ্ণ রয়েছে। আকুল ফুলতলা এলাকার এক সময়ে শীর্ষ সন্ত্রাসী দুর্বৃত্তদের হাতে নিহত যুবলীগ নেতা শাহীন গ্রুপের সদস্য ছিল।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মাউসুদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষ সন্ত্রাসীদের হাতে আকুল খুন হয়েছে। খুনের সাথে জড়িতদের শনাক্ত করার কাজ চলছে।

বগুড়া জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু জানান, আকুল তাদের সংগঠনের কেউ নয়। তার দলীয় কোনো পদও নেই। এলাকায় আধিপত্য বিস্তারের জন্য যুবলীগের নাম ব্যবহার করে থাকতে পারে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন