সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

আমিরের মত আমি কখনোই শৃঙ্খল ছিলাম না: শাহরুখ

১০:২৪ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ২৯, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অভিনেতা বলা হয় আমির খানকে। গুণে বেছে চরিত্র দেখে সিনেমায় চুক্তিবদ্ধ হন তিনি। গত কয়েক বছরের মধ্যে খুব অল্প সিনেমাতেই অভিনয় করেছেন, আর যেগুলোতে অভিনয় করেছেন প্রায় সবগুলোই সুপার হিট। বর্তমানে ‘দঙ্গল’ নামের সিনেমায় তার শরীর কাঠামো বারবার পরিবর্তনের আলোচনায় এই সুপারস্টার। আর এই সময়ে এসে আমিরকে তার কাছের বন্ধু ও বলিউড বাদশা বললেন, সবচেয়ে শৃঙ্খল অভিনেতা।

আমির খান একজন শৃঙ্খল অভিনেতা, এটা শতভাগ সত্য। আর এমন কথা যদি বাদশা শাহরুখ বলেন তাহলেতো কথায় নেই। হ্যাঁ, আমির খানকে শৃঙ্খল অভিনেতা দাবী করে নিজের মধ্যে এই গুণ নেই বলেই সম্প্রতি এক মন্তব্য করেছেন শাহরুখ খান।

আমির খানকে শৃঙ্খল অভিনেতা দাবী করে শাহরুখ খান বলেন, আমির অত্যন্ত শুঙ্খল অভিনেতা। এবং সে শরীর নিয়ে প্রচুর পরিশ্রম করে। দুই বছর আগে যখন তার সাথে আমার দেখা তখন সে ওজন বাড়ানোয় মগ্ন ছিল। আর এখন সেই ‍বাড়তি ওজন কমিয়ে আগের মতোই হয়ে গেছে। শরীর নিয়ে আমার দ্বারা এমন শৃঙ্খল হওয়া সম্ভব নয়।

amir-shaharukh

প্রসঙ্গত, শাহরুখ খান শুধু ‘ওম শান্তি ওম’ সিনেমার সময়ই শুধু একবার নিজের শরীরে উপর সিক্স প্যাকের জন্য এক্সপেরিমেন্ট করেছিলেন। অথচ আমির খান সেই সময়ে ‘গজিনি’ সিনেমার জন্য ব্যস্ত ছিলেন ‘এইট প্যাক অ্যাবস’ তৈরিতে।