🕓 সংবাদ শিরোনাম

নাইম-মুশফিকের ফিফটিতে শ্রীলঙ্কাকে বড় লক্ষ্য দিলো বাংলাদেশশাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধশুধু ছাত্রলীগ নয়, অপরাধী যেই হোক বিচার হবে: আইনমন্ত্রীগ্রেপ্তারের পর বেরিয়ে আসছে ‘ভন্ড কবিরাজ’ আহাদুরের অজানা কাহিনী

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

তীব্র স্রোতে শিমুলিয়া-কাওড়াকান্দি রুটে ফেরি পারাপার বিঘ্নিত


❏ শনিবার, জুলাই ৩০, ২০১৬ ফিচার

সময়ের কণ্ঠস্বরঃ পদ্মায় প্রবল স্রোতের কারণে শিমুলিয়া-কাওড়াকান্দি রুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। শনিবার গাড়ির চাপ কম থাকলেও উভয় প্রান্তে পারাপারের অপেক্ষায় প্রায় দুই শতাধিক যানবাহন।

জানা যায়- পানি বেড়ে পদ্মা বিপদসীমার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে। প্রবল স্রোতের সৃষ্টি হয়েছে। ফলে এক সপ্তাহ ধরে ফেরি পারাপার ব্যাহত হচ্ছে। গাড়ির লম্বা লাইন সৃষ্টি যাচ্ছে। বহরে ১৭টি ফেরির মধ্যে ১৩টি ফেরি দিয়ে পারাপার চলছে। লৌহজং টার্নিংয়ে তীব্র স্রোতের সঙ্গে লড়াই করে ওপাড়ে যেতে দেড়গুণের বেশি সময় লাগছে।

simuliaফেরি টেনে নেওয়ার জন্য বিআইডব্লিউটিএ’র উচ্চ ক্ষমতার টাগ বোট ব্যবহার করা হচ্ছে এবং পারাপারে বাস ও ছোট যানকে প্রাধান্য দেওয়ায় পণ্যবাহী ট্রাকগুলোকে অপেক্ষায় থাকতে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন