🕓 সংবাদ শিরোনাম
  • আজ শুক্রবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২ ডিসেম্বর, ২০২২ ৷

পড়শীর জন্মদিনে তারকাদের মিলন মেলা


❏ রবিবার, জুলাই ৩১, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর – গতকাল (৩০ জুলাই) ছিল দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী সাবরিনা পড়শীর জন্মদিন। এ উপলক্ষে তার পরিবার এক সারপ্রাইজ পার্টির আয়োজন করে। রাজধানীর উত্তরার ক্রসরোডস রেস্টুরেন্ট এ এক জমকালো পার্টি রাখা হয়।

অবশ্য পড়শী জানতেন না যে সেখানে জন্মদিনের পার্টি হবে, তাকে বলা হয়েছিল কনসার্ট হবে। যথারীতি তিনি এসে উপস্থিত হন, এসে মাইক নিয়ে গান গাওয়া শুরু করতে যাচ্ছেন, এমন সময় সবাই চমকে দেয় তাকে। এ সময় এক প্রানোচ্ছল পড়শীকে খুজে পাওয়া যায়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীত শিল্পী পূজা, মিলন, ইমরান, গীতিকার রবিউল ইসলাম জীবন, শফিক তুহিন, মিউজিক ডিরেক্টর জুয়েল মুর্শেদ সহ আরো অনেকে।

porshi-birthday

এছাড়া পড়শীর নিকট আত্মীয়, ব্যান্ড বর্ণমালার সদস্যরা, কয়েকজন বন্ধু বান্ধব এবং দুই একজন ফ্যান উপস্থিত ছিলেন।

জমজমাট এ আয়োজনে একে একে সংগীত পরিবেশন করেন বর্ণমালা ব্যান্ডের কাইয়ুম, মিঠু। শিল্পী মিলন, ইমরান, পুজা এবং সবশেষে পড়শী।

সব মিলিয়ে তারকাদের এক মিলনমেলা বসেছিল পড়শীর জন্মদিনে। অনুষ্ঠানে সবাই পড়শীর দীর্ঘায়ু এবং উত্তোরোত্তর সাফল্য কামনা করেন।

porshi-birthday-pic

প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৩০ জুলাই ঢাকায় জন্মগ্রহণ করেন। তাঁর বাবা প্রকৌশলী এহসান-উর-রশিদ এবং মা জুলিয়া হাসান গৃহিনী। তাঁর একমাত্র ভাইয়ের নাম সিয়াত এহসান স্বাক্ষর।

তিনি ২০০৮ সালে চ্যানেল আইয়ের “ক্ষুদে গানরাজ”-এ ২য় রানার আপ হওয়ার হন তিনি। তিনি পপ ও আধুনিক ধারায় গান করেন। পড়শীর প্রথম রেকর্ডিং ছিল ২০০৯ সালে একটি সিনেমার জন্য। ২০০৭ সালে, তিনি “কমল কুঁড়ি” নামে একটি গানের প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন এবং “দেশের গান” বিভাগে বিজয়ী হন।

ছোট বেলা থেকে নাচের প্রতি আগ্রহী হয়ে নাচ শেখেন পড়শী। পরবর্তীতে ক্লাসিক্যাল সংগীত শেখা শুরু করেন। ২০০৭ সালে সরকারি ভাবে আয়োজিত কমল কুড়ি নামক সংগীত প্রতিযোগিতায় দেশের গান ক্যাটাগরিতে বিজয়ী হন তিনি। ২০০৮ সালে চ্যানেল আইয়ের “ক্ষুদে গানরাজ” নামক গানের প্রতিযোগিতায় ২য় রানার আপ হন তিনি।

এরপর তার বেশ কিছু অ্যালবাম রিলিজ হয় । ২০১১ সাল থেকে প্লেব্যাক গায়িকা হিসেবে কাজ করতে শুরু করেন। “বর্ণমালা” নামে তার একটি ব্যান্ড রয়েছে। এছাড়াও তিনি বিজ্ঞাপণে কাজ করেছেন। সম্প্রতি ‘রানা পাগলা দ্য মেন্টাল’-এ অভিনয়ের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক হয়েছে সঙ্গীতশিল্পী সাবরিনা পড়শীর। ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন এ জনপ্রিয় শিল্পী।

সময়ের কণ্ঠস্বরের পরিবারের পক্ষ থেকে এই ক্ষুদে গানরাজের জন্মদিনে রইল শুভেচ্ছা এবং আগামীর পথ চলা যেন আরও সুন্দর হয় সেই শুভ কামনা।