সিপিএলে আবারও নিজের জাত চেনালেন সাকিব!


❏ সোমবার, আগস্ট ১, ২০১৬ Breaking News, খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগে আবারও সবচেয়ে সফল বোলার বাংলাদেশের সাকিব আল হাসান। মুখোমুখি হয় জ্যামাইকা তালাওয়ালস ও লুসিকা জোকস। আমেরিকার সেন্ট্রাল রিজোনাল পার্কে হয় এই লড়াই। আর আবারও সিপিএলে জাত চেনালেন বাংলাদেশের সাকিব।

রোববার রাতে ব্যাট হাতে ছিলেন অবিচল। অপরাজিত ছিলেন সাকিব আল হাসান। সাকিব মাত্র ৯টি বল খেলার সুযোগ পান। অন্যদিকে ৩ ওভার বোলিং করেন সাকিব। ৩ ওভারে ২১ রান দিয়েছেন সাকিব আল হাসান।

সাকিব দলের মধ্যে সবচেয়ে মিতব্যয়ী বল করে থাকেন। এর আগের ম্যাচেও দলের মধ্যে সবচেয়ে মিতব্যয়ী বল করেছেন সাকিব আল হাসান। এই ম্যাচেও সবচেয়ে মিতব্যয়ী বল করেছেন তিনি।

গত ম্যাচে ৪৫ ওভারে ২৫ রান দিয়েছেন সাকিব। অন্যদিকে এবার ৩ ওভারে ২১ রান দিয়েছেন সাকিব। এ দিন সাকিবের দেয়া গড় রান ৭। অন্যদিকে দলের বোলার আ্যালেন গড়ে রান দিয়েছেন ১৯।

sakib-cpl-win

এর আগের ম্যাচে অ্যান্ডে রাসেল সবচেয়ে বেশি রান দেন। বোলাররা নিয়ন্ত্রিত বোলিং করতে না পারায় টানা দুটি ম্যাচে হতাশ হতে হয়েছে জ্যামাইকাকে। এর আগের ম্যাচে প্রতিপক্ষ ২০০ রানের মত টার্গেট দিয়েছিলো সাকিবদের।

সেবার জয় পায় লুসিকাই। ফের এর পরের দিন এই লুসিকার বিপক্ষেই জ্যামাইকার ম্যাচ। এদিন লুসিকা করে ১৯৮ রান। আর সাকিবরা থেমে যান ১৭৭ রানে। দুটি ম্যাচে জ্যামাইকার বোলারদের ব্যর্থতা চোখে পড়ার মত।

তবে সেখানে সফল বাংলাদেশের ক্রিকেটার সাকিব। অন্যরা সাকিবের মত নিয়ন্ত্রিত বল করতে পারলে জয় পেত জ্যামাইকা।