• আজ শুক্রবার, ৭ মাঘ, ১৪২৮ ৷ ২১ জানুয়ারি, ২০২২ ৷

গাজীপুরে চার হাসপাতালকে ভ্রাম্যমান আদালতের জরিমানা


❏ মঙ্গলবার, আগস্ট ২, ২০১৬ ঢাকা, দেশের খবর

রেজাউল সরকার (আঁধার), গাজীপুর প্রতিনিধি: জেলার টঙ্গী ষ্টেশনরোড এলাকায় মঙ্গলবার দুপুরে বিভিন্ন প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারে অপরিস্কার, অব্যবস্থাপনা ও প্যাথলজি বিভাগের পরীক্ষা-নিরীক্ষার স্বাক্ষরে অনিয়ম করার অপরাধে গাজীপুর সিটি কর্রোপরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে এম জহুরুল আলমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।adalotএসময় আবেদা মেমোরিয়াল হাসপাতালকে ১ লাখ, ফাতিমা জেনারেল হাসপাতাল ৫০ হাজার, সন্ধানী ডায়াগনষ্টিক সেন্টার ৫০ হাজার ও সেবা শুশ্রুষা হাসপাতালকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় ভ্রাম্যমান আদালতের অভিযানের খবর পেয়ে আশপাশের বেশ কয়েকটি হাসপাতাল ও ডায়াগনষ্টিক সেন্টারের লোকজন ভেতরে রোগী রেখেই বাহির থেকে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। এতে রোগী ও তাদের স্বজনরা আতঙ্কিত হয়ে পড়ে।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট কে এম জহুরুল আলম জানান, এ অভিযান অব্যাহত থাকবে। যদি তারা সচেতন না হয় তাহলে পরবর্তীতে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, অভিযান চলাকালিন সময়ে হোসেন আলী নামে এক ভূয়া সাংবাদিককে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আটক করেন এবং ১০হাজার টাকা জরিমানা ও অনাদায়ে এক মাসের জেল প্রদান করেন।