• আজ শুক্রবার, ৭ মাঘ, ১৪২৮ ৷ ২১ জানুয়ারি, ২০২২ ৷

পটুয়াখালীতে দেবর-ভাবী খুনের ঘটনায় পলাতক আসামী গ্রেফতার


❏ বুধবার, আগস্ট ৩, ২০১৬ দেশের খবর, বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: গত ৫ মার্চ পটুয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধে দেবর রুস্তুম আলী মাঝি ও ভাবীকে মোসাঃ মালেকা বেগম (৪৫) খুনের ঘটনায় এজাহার ভুক্ত পলাতক আসামী ওহাব মুন্সিকে (৩৬) গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। আজ বুধবার পৌনে তিনটার দিকে পৌরসভার চত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়।

atok

সিআইডি পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মোঃ এননামুল হক সময়ের কণ্ঠস্বরকে জানান, গত ৫ মার্চ পটুয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দেবর রুস্তুম আলী এবং ভাবী মোসাঃ মালেকা বেগম (৪৫) খুন হয়। এ হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ওহাব মুন্সিকে তিন নম্বর আসামী করা হয়। ঘটনার পর থেকে ধৃত আসামী দীর্ঘ দিন পলাতক ছিলেন। আজ বুধবার গোপন সংবাদের ভিত্তিতে শহরের পৌর সভার চত্বর থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় সিআইডি পুলিশের একটি দল।

প্রসঙ্গত, গত ৫ মার্চ জমি সংক্রান্ত বিরোধে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে খুন হয় দেবর রুস্তুম আলী মাঝি ও তার ভাবী মোসাঃ মালেকা বেগম (৪৫)। পরে এ ঘটনায় নিহতের ১০ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন এবং পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়। পুলিশ ওই সময় আসামী হাফেজ মুন্সি ও রাবেয়া বেগমকে গ্রেফতার করেন।