🕓 সংবাদ শিরোনাম

বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত * নারায়ণগঞ্জে স্বপন হত্যায় একজনকে মৃত্যুদণ্ড, আরেকজনের যাবজ্জীবন * শরীয়তপু‌রে এল‌জিই‌ডি প্রকৌশলীর বিরু‌দ্ধে দুদ‌কে অ‌ভি‌যোগ * ৬৭ বছর বয়সে এসএসসি পাস করলেন শেরপুরের কালাম! * মিয়ানমার ভবিষ্যতে আকাশসীমা লঙ্ঘন না করার আশ্বাস দিয়েছে: বিজিবি প্রধান *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

পটুয়াখালীতে দেবর-ভাবী খুনের ঘটনায় পলাতক আসামী গ্রেফতার


❏ বুধবার, আগস্ট ৩, ২০১৬ দেশের খবর, বরিশাল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: গত ৫ মার্চ পটুয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধে দেবর রুস্তুম আলী মাঝি ও ভাবীকে মোসাঃ মালেকা বেগম (৪৫) খুনের ঘটনায় এজাহার ভুক্ত পলাতক আসামী ওহাব মুন্সিকে (৩৬) গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। আজ বুধবার পৌনে তিনটার দিকে পৌরসভার চত্বর থেকে তাকে গ্রেফতার করা হয়।

atok

সিআইডি পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মোঃ এননামুল হক সময়ের কণ্ঠস্বরকে জানান, গত ৫ মার্চ পটুয়াখালীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দেবর রুস্তুম আলী এবং ভাবী মোসাঃ মালেকা বেগম (৪৫) খুন হয়। এ হত্যার ঘটনায় গ্রেফতারকৃত ওহাব মুন্সিকে তিন নম্বর আসামী করা হয়। ঘটনার পর থেকে ধৃত আসামী দীর্ঘ দিন পলাতক ছিলেন। আজ বুধবার গোপন সংবাদের ভিত্তিতে শহরের পৌর সভার চত্বর থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় সিআইডি পুলিশের একটি দল।

প্রসঙ্গত, গত ৫ মার্চ জমি সংক্রান্ত বিরোধে সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের কুড়িপাইকা গ্রামে খুন হয় দেবর রুস্তুম আলী মাঝি ও তার ভাবী মোসাঃ মালেকা বেগম (৪৫)। পরে এ ঘটনায় নিহতের ১০ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন এবং পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়। পুলিশ ওই সময় আসামী হাফেজ মুন্সি ও রাবেয়া বেগমকে গ্রেফতার করেন।