🕓 সংবাদ শিরোনাম

আমাদের যা আছে, তা দিয়েই সামনে এগিয়ে যাব: প্রধানমন্ত্রীএসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলনবিএনপি বহিষ্কার করলেও অন্য দলে যোগ দেব না: তৈমূরগ্লাস সুমনের মাদক কারবারের প্রধান সহযোগী গ্রেফতারমনোহরদীর দরগাহ মেলা শুরু, নজর কাড়ছে বড় মাছের বাজার

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার-২


❏ বৃহস্পতিবার, আগস্ট ৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর ও গোমস্তাপুর উপজেলায় মাদকবিরোধী অভিযানে ইয়াবা ও হেরোইন সহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের বাররশিযা গ্রামের মৃত সোলাইমানের ছেলে মোঃ রুহুল (৪০) ও গোমস্তাপুর উপজেলার নাদিরাবাদ গ্রামের মৃত জহুরুল ইসলামের ছেলে মোঃ ইমাম (২০)।

grapter

বুধবার দিনব্যাপী অভিযানে নিজ এলাকা থেকে ৪০ পিস ইয়াবা সহ রুহুল ও ৩ গ্রাম হেরোইন সহ ইমামকে গ্রেপ্তার করে সংশ্লিষ্ট থানা পুলিশ। এ ব্যাপারে সদর ও গোমস্তাপুর থানায় দুইটি পৃথক মামলা করা হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের এক প্রেসনোটে তথ্যগুলি জানান হয়েছে।