• আজ শুক্রবার, ৭ মাঘ, ১৪২৮ ৷ ২১ জানুয়ারি, ২০২২ ৷

সাতকানিয়ায় ডাকাতি মামলায় সেচ্চাসেবকলীগ নেতা সুমন গ্রেফতার


❏ রবিবার, আগস্ট ৭, ২০১৬ চট্টগ্রাম

আবদুল আউয়াল জনি, নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের সাতকানিয়ায় ৬ই আগষ্ট শনিবার সন্ধ্যায় ডাকাতি মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় সেচ্চাসেবকলীগ নেতা সাইফুল ইসলাম সুমনকে গ্রেফতার করেছে পুলিশ।

সাতকানিয়া থানার এসআই রুবেল এর নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলা সদর থেকে তাকে গেফতার করে, গ্রেফতারকৃত সাইফুল ইসলাম সুমনের বাড়ি সাতকানিয়া পৌরসভার সতিপাড়ায়।

সেচ্চাসেবকলীগ নেতা সাইফুল ইসলাম সুমনের গ্রেফতারের খবরে উপজেলার অনেক সাধারণ নাগরিক সময়ের কন্ঠস্বরকে ফোন করে আনন্দ প্রকাশ করেন।

motuনামপ্রকাশে অনিচ্ছুক কয়েকজন আওয়ামীলীগ নেতা সময়ের কন্ঠস্বরকে জানান সেচ্চাসেবকলীগ নেতা সাইফুল ইসলাম সুমন দীর্ঘদিন যাবৎ দক্ষিনজেলা আওয়ামীলীগের এক নেতার ছত্রছায়ায় দলীয় প্রভাব খাটিয়ে উপজেলার কেরাণীহাট, নাপিতের চর, সহ বিভিন্ন এলাকায় মানুষের জমি দখল করে নিজের নামে সাইনবোর্ড টাঙ্গিয়ে নিরীহ মানুষকে হয়রানী করে আসছিল কিন্তু সরকার দলীয় সমর্থক হওয়ায় ভয়ে অনেকেই কাউকে বলতেও সাহস পায়নী।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার সময়ের কন্ঠস্বরকে বলেন ডাকাতি মামলায় গ্রেফতারী পরোয়ানা থাকায় সেচ্চাসেবকলীগ নেতা সাইফুল ইসলাম সুমনকে গ্রেফতার করা হয়েছে, তাকে রবিবার আদালতে প্রেরণ করা হবে।