ভালুকায় ট্রাক চাপায় স্বামী-স্ত্রী নিহত


❏ রবিবার, আগস্ট ৭, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

মোঃ মমিনুল ইসলাম, ভালুকা প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় ট্রাক চাপায় স্বামী-স্ত্রীর করুন মৃত্যু হয়েছে, আহত হয়েছে শিশু সন্তান। ঘটনাটি ঘটেছে রোববার (৭ আগষ্ট) ভোর ৬ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘড়াপাড়া নামক স্থানে।Road_accident1431600004-696x410

জানা যায়, ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মোক্ষপুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে আবুল কালাম (৫৫) তার শিশু সন্তান ও স্ত্রী সুফিয়া খাতুন (৪৫) কে নিয়ে রিক্সাযোগে প্রতিদিনের ন্যায় কর্মস্থল ভালুকা মডেল থানায় যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘড়াপাড়া নামক স্থানে ময়মনসিংহগামী একটি মাছভর্তি ট্রাক তাদেরকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সুফিয়া খাতুনের মৃত্যু হলে স্বামী আবুল কালাম ট্রাকের গতিরোধ করার চেষ্টা করেন। এ সময় ট্রাকটি তাকেও চাপা দিলে ঘটনাস্থলে তারও মৃত্যু হয়। এ সময় তাদের সাথে থাকা শিশু সন্তান স্বাধীন (২) আহত হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন-অর-রশিদ জানান, তারা দু’জনেই ভালুকা মডেল থানায় কর্মচারীর কাজ করতো। নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত শিশুটিকে চিকিৎসা দেয়া হচ্ছে।