• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

মোশাররফ করিমের সঙ্গে এবার জুটি বাঁধলেন স্টার জলসার ‘পাখি’


❏ রবিবার, আগস্ট ৭, ২০১৬ বিনোদন

রবিউল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর- পাখি ড্রেসের কথা মনে আছে নিশ্চয়ই। গত বছর রোজার ঈদে পাখি ড্রেস নিয়ে বাংলাদেশে উন্মাদনার শেষ ছিলনা। পোশাকের বাজার ছিল ‘পাখি’র দখলে। পাখি ড্রেস না পেয়ে আত্মহত্যাও করেছেন কয়েকজন। আবার অনেকের সংসারও ভেঙে গেছে। সেই পাখি ড্রেসের নায়িকার নাম মধুমিতা সরকার।mosarafতিনি কলকাতার স্টার জলসার ‘বোঝে না সে বোঝে না’র একটি চরিত্র। মধুমিতা সরকার এর আগে ওই চ্যানেলের ‘কেয়ার করি না’ সিরিয়ালে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তবে বাংলাদেশে তিনি পাখি নামেই পরিচিতি পেয়েছেন। আর সেই ‘পাখি’ এবার জুটি বাঁধলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে!

না বড় পর্দার কোন মুভিতে নয়। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে মহিউদ্দীন আহমেদের রচনায় পারভেজ আমিন নির্মাণ করছেন টেলিছবি ‘মেঘবালিকা’। ভারতের মানালিতে আগস্টের শুরুতে সেই টেলিছবির শুটিং হয়েছে।

এই টেলিছবিতেই বাংলাদেশের শক্তিশালী অভিনেতা মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করছেন ‘পাখি’ খ্যাত কলকাতার অভিনেত্রী মধুমিতা চক্রবর্তী। এর আগে মধুমিতা বাংলাদেশের বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করলেও এটাই তার প্রথম টেলিছবি ।

এ বিষয়ে পারভেজ আমিন বলেন, বাড়ি থেকে পালিয়ে এসে প্রেমিককে না পেয়ে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয় মেয়েটি। বিপদগ্রস্ত মেয়েটিকে সাহায্য করতে গিয়েই হিরো বনে যায় মোশাররফ করিম। এই নিয়ে এগিয়ে চলে টেলিছবির গল্প।’ টেলিফল্মটিতে মোশাররফ করিম ও মধুমিতা চক্রবর্তী ছাড়াও অভিনয় করেছেন রাশেদ শাওন ও রাশা।

কোরবানির ঈদে একটি বেসরকারি টিভি চ্যানেলে টেলিছবিটি প্রচারিত হবে বলে জানান তিনি।