🕓 সংবাদ শিরোনাম

ক্ষমতাচ্যুত হওয়ার পরই পেরুর প্রেসিডেন্ট আটক * মকবুলের মরদেহ দেখতে হাসপাতালে মির্জা ফখরুল, স্ত্রী সন্তানকে আর্থিক সহায়তা * রাস্তা বন্ধ করে সমাবেশ করতে দেওয়া হবে না, আমরাও করব না: ওবায়দুল কাদের * নয়াপল্টন থেকে মির্জা ফখরুলকে ফিরিয়ে দিলো পুলিশ * বাংলাদেশ ব্যাংক থেকে আরও ১,২৫০ কোটি টাকা ঋণ নিলো ২ ইসলামী ব্যাংক * দুই মামলায় হাজিরা দিলেন মির্জা ফখরুল-আব্বাস * থমথমে নয়াপল্টন, বিএনপির কেন্দ্রীয় কার্যালয় অবরুদ্ধ * ফুলবাড়ীতে অপহরণের ২১ দিনেও উদ্ধার হয়নি নরসুন্দর বাবলু ! * বঙ্গবন্ধু শেখ মুজিবের দেশে কোন মানুষ ঠিকানাহীন থাকবে না : প্রধানমন্ত্রী * ভারতকে টানা ২ সিরিজ হারাল বাংলাদেশ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

আ.লীগ কর্মী হত্যার ঘটনায় আ.লীগ নেতার ছেলে প্রধান আসামি


❏ রবিবার, আগস্ট ৭, ২০১৬ খুলনা, দেশের খবর

জামাল হোসেন বাপ্পা, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোরেলগঞ্জে আওয়ামী লীগের এক কর্মীকে রগ ও গলা কেটে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। নিহত রিয়াদ শেখের মা মমতাজ বেগম শনিবার রাত ১০টায় মামলাটি দায়ের করেন।

মামলায় পঞ্চকরণ ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার আ. লীগ কর্মী আবু বকর ওরফে টিটু শরীফ(৪০)কে প্রধান আসামি করা হয়েছে। এ ছাড়াও এজাহার নামীয় আসামি রয়েছে আরো ৪জন এবং অজ্ঞাত নামা ৪/৫জন। ওয়ার্ড আ. লীগের সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ মোল্লা জানান, আ. লীগ কর্মী টিটু ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সামছুর রহমান শরীফের ছেলে।

mamla

মামলায় বলা হয়েছে, প্রতিপক্ষকে ফাঁসাতে টিটু শরীফ ও তার দলের লোকেরা নিজ দলের সদস্য আ. লীগ কর্মী রিয়াদকে পরিকল্পিতভাবে হত্যা করেছে। বৃহস্পতিবার বিকেলে ইউপি সদস্য টিটু শরীফ থানা পুলিশকে জানায় যে, তার এলাকার সিদ্দিক শরীফের ছেলে রিয়াদ নিখোঁজ হয়েছে। পুলিশকে এই খবর জানানোর পর থেকে টিটু শরীফ গা ঢাকা দেয়। এর ১দিন পরে শুক্রবার সকালে রিয়াদ শেখের হাত পায়ের রগ ও গলা কাটা লাশ পাওয়া যায়।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই ফারুক জানান, রিয়াদকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে।  আসামিদেরকে আটকের জন্য অভিযান চলছে।