🕓 সংবাদ শিরোনাম

প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে এফডিসিতে নির্মিত হলো নান্দনিক মসজিদএকদিনে সাড়ে ৯ হাজার করোনা রোগী শনাক্ত, মৃত্যু ১২ফরিদপুরে অবৈধ অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ২আমাদের যা আছে, তা দিয়েই সামনে এগিয়ে যাব: প্রধানমন্ত্রীএসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

লালমনিরহাটে পুকুর থেকে কারমাইকেল কলেজের ছাত্রীর রহস্যজনক লাশ উদ্ধার


❏ রবিবার, আগস্ট ৭, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাট শহরের খোর্দ্দসাপটানা এলাকায় একটি পুকুর থেকে ইতি আক্তার (২২) নামে এক কলেজ ছাত্রীর লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। সে জেলা সদরের খোর্দ্দসাপটানা এলাকার আব্দুল কুদ্দুসের মেয়েএবং রংপুর কারমাইকেল কলেজের অর্নাস শেষ বর্ষের ছাত্রী।

পুলিশ জানায়, রোববার সকালে শহরের খোর্দ্দসাপটানা এলাকার একটি পুকুরে ইতি আক্তারের লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে তার বাড়ীতে খবর দিলে নিহতের স্বজনেরা লাশ বাড়ীতে নিয়ে যায়। পরে খবর পেয়ে পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

lalmonirhatনিহতের স্বজনেরা জানান, ইতি আক্তারের চলতি বছরের মে মাসে পার্শ্ববর্তী এলাকার বাবুল হোসেনের পূত্র সুজন মিয়ার সাথে বিয়ে হয়। তবে, বিয়ের পর থেকেই স্বামীর সাথে মনোমালিন্য চলে আসছিল। দাম্পত্য কলহের জেরে ইতিকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন নিহতের পরিবার।

ইতোমধ্যে ঘটনাস্থল  পুলিশ পরিদর্শন করেছে বলে জানা যায় । লাশ ময়না তদন্তের জন্য মর্গে নিয়ে  যাওয়া হয়েছে ।