• আজ বুধবার, ১২ মাঘ, ১৪২৮ ৷ ২৬ জানুয়ারি, ২০২২ ৷

ঈদের সিনেমার তালিকা থেকে ছিটকে পড়ল পরীর ‘রক্ত’


❏ সোমবার, আগস্ট ৮, ২০১৬ বিনোদন

রবিউল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর- আসছে কোরবানি ঈদে সিনেমার তালিকা থেকে ছিটকে পড়ল ওয়াজেদ আলী সুমন পরিচালিত পরী মণি অভিনীত চলচ্চিত্র ‘রক্ত’। সময়মতো শুটিং শেষ করতে না পারায় ছবিটি মুক্তি দেওয়া যাচ্ছে না বলে জানিয়েছে জাজ মাল্টিমিডিয়া।rokto_innerসম্প্রতি ‘রক্ত’-এর আইটেম গান ‘ডানকাটা পরী’ ইউটিউবে প্রকাশ হয়। পরী মনি অভিনীত গানটি নিয়ে যখন ঢালিউড দর্শকরা আলোচনায় মুখর, তখনই এল এমন অপ্রত্যাশিত ঘোষণা।

ছবি মুক্তি না দেওয়ার বিষয়টি রোববার রাতে জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে জানানো হয়। সেখানে বলা হয়, আমরা অতন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, এই ঈদে আমরা রক্ত সিনেমাটি মুক্তি দিতে পারছি না। কারণ, এখনও অনেক শুটিং বাকি আছে। বিভিন্ন কারণে আমরা অনেক দিন শুটিং করতে পারি নাই।

পেজে বলা হয়, ‘সিনেমাটিতে আছে দুর্দান্ত অ্যাকশন, সেন্টিমেন্ট এবং দুর্দান্ত এক গল্প।’ ‘রক্ত’ ছবিতে অভিনয় করেছেন পরী মণি ও নবাগত রিক্ত। এ ছাড়া আরো আছেন ফেরদৌস, অমিত হাসান, আশিস বিদ্যার্থী। দুটি ছবিই যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও এস কে মুভিজ।

স্ট্যাটাসে আরও জানান, রক্ত মুক্তি দিতে না পারলেও এর পরিবর্তে আমরা ঈদে “প্রেম কি বুঝিনি” সিনেমাটি মুক্তি দিব। এই সিনেমাটির ৮০% শুটিং হয়েছে লন্ডনে। একটি মিষ্টি কমেডি রোমান্টিক সিনেমা “প্রেম কি বুঝিনি”। এতে অভিনয় করেছে শুভশ্রি, ওম, জান্নাতুল ফেরদৌস পিয়া, রেবেকা, হাসান ইমাম, নাদের চৌধুরী ও একজন প্রবাসী বাংলাদেশি নতুন মুখ। কিছু দিনের মধ্যেই এই সিনেমাটি সেন্সর বোর্ডে জমা দিব ।

এছাড়া আগামী ১৩ আগস্ট থেকে `প্রেম কি বুঝিনি` ছবির প্রচারণা শুরু হবে বলেও জানানো হয়।