• আজ শুক্রবার, ৭ মাঘ, ১৪২৮ ৷ ২১ জানুয়ারি, ২০২২ ৷

সন্তানের মা হতে যাচ্ছেন জেনিফার লোপেজ


❏ সোমবার, আগস্ট ৮, ২০১৬ বিনোদন

jennifer_lopez_aka-wide


বিনোদন ডেস্কঃ

৪৭ বছরে পা রাখলেন মার্কিন জনপ্রিয় পপ গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ। এবার জানা গেল, তৃতীয় সন্তানের মা হতে চলেছেন এই তারকা। গায়িকার ঘনিষ্ঠ মহলের খবর, দীর্ঘদিনের প্রেমিক ক্যাসপার স্মার্টের সন্তানের জন্ম দিতে চলেছেন জেনিফার।

জানা গেছে, অনেকদিন থেকেই ক্যাসপার চাইছিলেন তাদের সন্তান হোক। প্রেমিকের এই ইচ্ছা পূরণ করতেই নাকি মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ৪৭ বছর বয়সি জেনিফার। এদিকে ক্যাসপার যখন থেকে জানতে পেরেছেন জেনিফার লোপেজ মা হচ্ছেন তখন থেকে নাকি তাকে রাণীর মতো করে আগলে রাখছেন। এছাড়া ক্যাসপার চাইছেন তাদের ছেলে হোক তবে জেনিফার লোপেজ সুস্থ সন্তান হলেই খুশি।

২০১১ সালে মার্কিন গায়ক ও অভিনেতা মার্ক অ্যান্থনির সঙ্গে সাত বছরের দাম্পত্য জীবনের ইতি টানার পর ২৫ বছর বয়সী ক্যাসপার স্মার্টের সঙ্গে প্রণয়ে জড়ান লোপেজ। যদিও এখনও পর্যন্ত তাদের বিয়ের কোনও পরিকল্পনা নেই।

এর আগে ওজানি নোয়া, ক্রিস জুড ও মার্ক অ্যান্থনির সঙ্গে ঘর বেঁধেছিলেন লোপেজ। কিন্তু তার একটি বিয়েও টেকেনি। এদিকে লোপেজ-অ্যান্থনির যমজ দুই সন্তান ম্যাক্স ও এমির সঙ্গে দারুণ সুসম্পর্ক গড়ে তুলেছেন ক্যাসপার। ম্যাক্স ও এমি তাকে শুধু পছন্দই করে না, বাবা হিসেবেও নাকি মেনে নিয়েছে।