• আজ শুক্রবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৯ ডিসেম্বর, ২০২২ ৷

গ্রামীণফোনের টাওয়ারে চুরির ঘটনায় ৮ জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল


❏ সোমবার, আগস্ট ৮, ২০১৬ দেশের খবর, বরিশাল

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে: আগৈলঝাড়ায় গ্রামীণফোনের টাওয়ারের মালামাল চুরি মামলায় স্থানীয় ৩ জনসহ ৮ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশ।20151206050632643586553325325

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হাবিবুর রহমান জানান, ২০১৫ সালের ৯ সেপ্টেম্বর রাতে উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের ঢালীবাড়ি মসজিদ সংলগ্ন গ্রামীণফোনের টাওয়ার থেকে সংঘবদ্ধ চোরের দল মুল্যবান যন্ত্রাংশ চুরি করার সময় স্থানীয়রা টের পেয়ে ৫ জনকে আটক করে। আটককৃতরা হল- ভোলা জেলার দিঘলিয়া গ্রামের ক্বারী মো. ইমাম উদ্দিন মুন্সীর ছেলে ফকরুল হাওলাদার (৩০), একই জেলার বারতা গ্রামের আবুল কাশেমের ছেলে ইউনুস খলিফা (২৮), গৌরনদী উপজেলার পূর্ব শরিফাবাদ গ্রামের আদম হাওলাদারের ছেলে কাওসার হাওলাদার (২৫) হাঁপানিয়া গ্রামের আলী হোসেন হাওলাদারের ছেলে আবির হাওলাদার (২৮) ও উত্তর পালরদী গ্রামের আইয়ুব আলী খানের ছেলে ইব্রাহিম খান (২৪) আটক করে পুলিশে দেয়। ওই সময় চুরির কাজে ব্যবহৃত মাইক্রোবাস ঢাকা মেট্রো-চ-১৩-৯৮০৮ আটক করেন তারা।

আটককৃতদের কাছ থেকে বিভিন্ন ফোন কোম্পানীর ভূয়া পরিচয়পত্র ও চুরির মালামালও জব্দ করে পুলিশ। ঘটনায় পরদিন গ্রামীণফোনের বরিশাল রিজিওনাল সিকিউরিটি অফিসার এসএম মাসুদ পারভেজ বাদী হয়ে আটক ৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলা নং- ৩ (১০-০৯-২০১৫)। দীর্ঘ তদন্ত শেষে এসআই হাবিবুর রহমান এজাহারভুক্ত ৫ জন আসামী ও স্থানীয় ৩ জনের বিরুদ্ধে ঘটনার প্রাথমিক পাওয়ায় সত্যতা পাওয়ায় বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

আগৈলঝাড়ায় ওয়ারেন্টভুক্ত পলাতক ২ আসামী গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়া ওয়ারেন্টভুক্ত দুই পলাতক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, উপজেলার বাগধা ইউনিয়নের চক্রিবাড়ি গ্রামের ওয়াজেদ মিয়ার ছেলে জিআর মামলার পলাতক আসামী কবির হাওলাদার, চাঁদত্রিশিরা গ্রামের হরবিলাস গাইনকে রবিবার রাতে নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃতদের গতকাল সোমবার বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।