🕓 সংবাদ শিরোনাম

এসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলনবিএনপি বহিষ্কার করলেও অন্য দলে যোগ দেব না: তৈমূরগ্লাস সুমনের মাদক কারবারের প্রধান সহযোগী গ্রেফতারমনোহরদীর দরগাহ মেলা শুরু, নজর কাড়ছে বড় মাছের বাজারঅস্ত্রসহ আটক ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী রিজনের অপকর্মনামা

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

কুড়িগ্রামে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত


❏ মঙ্গলবার, আগস্ট ৯, ২০১৬ Breaking News, Uncategorized, ফিচার

কুড়িগ্রাম প্রতিনিধি – কুড়িগ্রামের রৌমারী সীমান্তে বিএসএফের গুলিতে নুরুল আমীন (৩৪) নামে এক বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোরে রৌমারী উপজেলার দাঁতভাঙা ইউনিয়নের খেতারচর সীমান্তে এ ঘটনা ঘটে। নিহত নুরুল আমিন খেতার চর গ্রামের মোকছেদ আলী মুন্সির ছেলে।

bsf-guli

উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান ও দাতঁভাঙ্গা বিওপি কমান্ডার আব্দুল আজিজ জানান, আর্ন্তজাতিক সীমান্ত পিলার নং ১০৫৪ দিয়ে ভোরে ১০-১৫ জনের একটি দল ভারত থেকে গরু আনতে যায়। এ সময় ভারতের দ্বীপচর ক্যাম্পের বিএসএফ-৫৭ তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে।

এতে ঘটনাস্থলেই নুরুল আমিন নিহত হয়। ঘটনাস্থল থেকে মরদেহ বাড়ি নিয়ে আসা হয়েছে। বিজিবি তথ্য সংগ্রহ করেছে। পুলিশ এসে ময়নাতদন্তের জন্য মরদেহ নিয়ে যাবে।

জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল মোহাম্মদ রফিকুল হাসান পিএসসি জানান, খবর পেয়েছি রৌমারীতে বিএসএফ দুই রাইন্ড গুলি করেছে। তাতে এক বাংলাদেশি নিহত হওয়ার কথা শোনা যাচ্ছে। আমি ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি। এছাড়াও বিজিবির পক্ষ থেকে বিএসএফকে প্রতিবাদ পাঠানোসহ পতাকা বৈঠকের প্রস্তুতি চলছে।