• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

মীর কাসেমের ছেলেকে তুলে নেওয়ার অভিযোগ পরিবারের!


❏ বুধবার, আগস্ট ১০, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বরঃ মানবতা বিরোধী অপরাধের দায়ে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি মীর কাশেম আলীর ছেলে আহমেদ বিন কাশেম আরমানকে বাড়ি থেকে তুলে নেয়ার অভিযোগ করেছেন তার স্বজনা। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে রাজধানীর মিরপুর ডিওএইএস এর সাত নম্বর রোডের বাসা থেকে পাঁচ ব্যক্তি তাকে তুলে নেয় বলে দাবি করেছেন তার স্ত্রী তাহমিনা আক্তার। তবে ওই বিষয়ে পুলিশ কিছু জানেনা বলে জানিয়েছেন পল্লবী থানার ওসি দাদন ফকির।

তাহমিনা আক্তার বলেন, মিরপুর ডিওএইচএসের ৭ নম্বর সড়কে তাঁদের বাসায় রাত ১১টার দিকে কলবেল বেজে ওঠে। তিনি দরজা খুলে দিলে সাদা পোশাকের পাঁচজন লোককে দেখেন। তাঁরা জানতে চান, তাঁর স্বামী (আহমেদ বিন কাশেম) কোথায়। এ সময় তাঁর স্বামী দরজার কাছে এলে তাঁরা তাঁকে তাঁদের সঙ্গে যেতে বলেন। পরিচয় জানতে চাইলেও ওই ব্যক্তিরা নিজেদের পরিচয় দেননি। তাঁর স্বামী যেতে রাজি না হলে তারা আহমেদ বিন কাশেমকে টেনে হিঁচড়ে নিচে নিয়ে যায়। তাদের সঙ্গে তাহমিনা নিচে নামেন। এ সময় ওই পাঁচজন কাশেমকে বড় একটি মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যান বলে তাহমিনা জানিয়েছেন।

kassতাহমিনার দাবি, ওই ব্যক্তিদের পরিচয় জিজ্ঞেস করলে তারা কোনো পরিচয় দেননি। শুধু আরমানকে সঙ্গে যেতে বলেছেন। তাদের সঙ্গে যেতে রাজি না হলে তারা আরমানকে টেনে হিঁচড়ে নিচে নিয়ে একটি মাইক্রোবাসে তুলে নিয়ে চলে যায়।

এ সম্পর্কে জানতে চাইলে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির প্রথম আলোকে বলেন, আহমেদ বিন কাশেমকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার কোনো তথ্য তার কাছে নেই। পুলিশ এ নামে কাউকে আটক করেনি বলেও তিনি জানান।