• আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

থাইল্যান্ডে রোদে পুড়ে রোমান্সে মেতেছেন শাকিব-বুবলি (ভিডিও)


❏ বুধবার, আগস্ট ১০, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক: গরম আর রোদে পুড়ে রোমান্সে মেতেছেন ঢালিউড কিং শাকিব খান ও শবনম বুবলি। ‘বসগিরি’ সিনেমায় জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন এই জুটি। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমার শুটিং বর্তমানে থাইল্যান্ডের বিভিন্ন লোকেশনে অনুষ্ঠিত হচ্ছে।

এ প্রসঙ্গে থাইল্যান্ড থেকে বুবলি বলেন, ‘খুব ভালো নেই। সকাল ৫টায় মেকআপ নিতে হয়। তারপর শুরু হয় শুটিং। রোদ আর গরমের মধ্যে সারাদিন গানের শুটিং করছি। শুটিং শেষ করেই আবার রিহার্সেল শুরু করি। সব মিলিয়ে খুব পরিশ্রম করতে হচ্ছে। আর এদিকে রোদে একেবারে পুড়ে গেছি। তবে আনন্দের কথা হলো- কাজগুলো অনেক ভালো হচ্ছে।’

তিনি আরো বলেন, ‘বসগিরি সিনেমায় সম্ভবত মোট পাঁচটি গান থাকবে। এর মধ্যে চারটি গানের দৃশ্যায়ন হবে থাইল্যান্ডে। কয়েকটি গান রোমান্টিক ঘরানার। প্রত্যেকটি গানে আলাদা আলাদা ফ্লেভার রয়েছে।’

এদিকে ইউটিউবে প্রকাশিত হয়েছে থাইল্যান্ডে ‘বসগিরি’ সিনেমার গানের শুটিংয়ের একটি ভিডিও। এতে দেখা যায়- সাগরের পাড়ে অল্প পানিতে দাঁড়িয়ে আছে বুবলি-শাকিব। সঙ্গে রয়েছে আরো অনেকে। একটি গান বাজছে তবে গানের কথা ঠিক বোঝা যাচ্ছে না। পরের দৃশ্যে একই লোকেশন তবে এ দৃশ্যে দেখা যায় শাকিব-বুবলিকে নাচতে। তবে তারা দলীয়ভাবে গানের সঙ্গে কোমর দোলাচ্ছেন।

গানের দৃশ্যধারণ ছাড়াও আরো বেশ কিছু দৃশ্যেরও শুটিং হবে থাইল্যান্ডে। ইতোমধ্যে সিনেমাটির ৮০ ভাগ শুটিং শেষ হয়েছে। ঈদুল আজহায় মুক্তি পাবে ‘বসগিরি’ সিনেমাটি। শাকিব-বুবলি ছাড়াও এতে আরো অভিনয় করছেন রজতাভ দত্ত, অমিত হাসান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ প্রমুখ।

ভিডিওটি দেখুন:bossgiri-bg2016-3f