🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

টাঙ্গাইলে শিশু ধর্ষণের দায়ে গৃহ শিক্ষকের যাবজ্জীবন কারাদন্ড


❏ বুধবার, আগস্ট ১০, ২০১৬ অপরাধ, ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের দায়ে গৃহ শিক্ষককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। বুধবার টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শরীফ উদ্দিন আহমেদ এ রায় প্রদান করেন।karagarরায়ে দন্ডিত ব্যক্তিকে ২০হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। দন্ডিত ব্যক্তির নাম তোফাজ্জল হোসেন ওরফে হিরা (২৯)। তিনি ভুঞাপুর উপজেলার ফলদা দক্ষিন পাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে।

এ বিষয়ে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিশেল সরকারি কৌশলী (এসপিপি) একেএম নাছিমুল আক্তার সময়ের কন্ঠস্বরকে জানান, ফলদা চাইল্ড কেয়ার হোম নামক একটি কোচিং সেন্টারের শিক্ষক তোফাজ্জল হোসেন একই শিক্ষা প্রতিষ্ঠানের ৪র্থশ্রেনীর এক শিক্ষর্থীর গৃহ শিক্ষক ছিলেন। তিনি ওইশিশু শিক্ষার্থীকে বাড়িতে গিয়ে পড়াতেন।

বিগত ২০১০ সালের ১ মার্চ শিক্ষক তোফাজ্জল শিক্ষার্থীর মাকে মুঠো ফোনে জানান, যে তিনি অসুস্থ থাকায় পড়াতে যেতে পারবেন না। তিনি শিক্ষার্থীকে বই নিয়ে তার বাড়িতে পাঠাতে বলেন। পরে দুপুর সাড়ে ১২টার দিকে শিক্ষার্থী শিক্ষক তোফাজ্জলের বাড়িতে গেলে সেখানে তিনি তাকে ধর্ষণ করেন।

এ ঘটনায় শিশু শিক্ষার্থীর বাবা বাদী হয়ে ওই বছর ৫ মার্চ ভুঞাপুর থানায় তোফাজ্জল কে আসামী করে ধর্ষণের মামলা করেন। পরে রায় শেষে দন্ডিত তোফাজ্জলকে টাঙ্গাইল জেলা কারাগারে পাঠানো হয়েছে।