🕓 সংবাদ শিরোনাম

লালমনিরহাটে নকল বিল ভাউচারে স্কুলের টাকা আত্মসাৎ * সাতক্ষীরায় দুধের পরিমাণ বাড়িয়ে বিক্রি, ব্যবসায়ীকে দুই লাখ টাকা জরিমানা * রবীন্দ্রকাছারি বাড়িই হবে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সংস্কৃতি চর্চার ক্ষেত্র: সংস্কৃতি প্রতিমন্ত্রী * বিএনপি বাড়াবাড়ি করলে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী * ফরিদপুরে হাজিরা দিতে এসে আদালত প্রাঙ্গণে আসামীর মৃত্যু * ধান উৎপাদন বাড়াতে নানামুখী কার্যক্রম গ্রহণ করেছে সরকার * লাখাইয়ে বীজ ও সার বিতরণের উদ্বোধন * ২৬ শর্তে সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপিকে সমাবেশের অনুমতি * ১০ টাকার টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী * রসিক নির্বাচনে বিএনপির পর এবার সরে দাঁড়াল জামায়াত *

  • আজ মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ২৯ নভেম্বর, ২০২২ ৷

আবারো শাহরুখের সঙ্গে আনুশকা


❏ বুধবার, আগস্ট ১০, ২০১৬ বিনোদন

news_picture_35548_shahrukh-anushka1 (1)


বিনোদন ডেস্কঃ

বলিউডের রুপালি পর্দায় আনুশকার শুরুটা হয়েছিলো বলিউড কিং শাহরুখ খানের সাথে ‘রাব নে বানাদে জোড়ি’ ছবিটি দিয়ে। তারপর আর একসাথে দেখা যায়নি এ তারকা জুটিকে। যদিও ‘যাব তাক হ্যায় জান’ ছবিতে দুজনেই অভিনয় করেছেন তবে শাহরুখের নায়িকা ছিলেন সেখানে ক্যাটরিনা।

শাহরুখ-আনুশকা জুটির ভক্তদের জন্য সুখবর। আবারো একসাথে রুপালি পর্দায় আসছেন তারা।

ধারণা করা হচ্ছে জনপ্রিয় নির্মাতা ইমতিয়াজ আলীর পরবর্তী ছবিতে এক সাথে দেখা মিলবে শাহরুখ ও আনুশকার। বুধবার ব্যক্তিগত টুইটার অ্যাকাউন্ট থেকে দেয়া এক বার্তায় এমন আভাসই দিলেন আনুশকা শর্মা। বার্তাটিতে তিনি লেখেন, ‘নতুন ছবির স্ক্রিপ্ট আর কফি একসাথে দারুণ অনুভূতি দেয়। আমরা আগেও একসাথে কাজ করেছি। আশা করছি নতুন করে আরো দুর্দান্ত কিছু হবে।’ এমন টুইট বার্তাটিতে তিনি ট্যাগ করেন শাহরুখ খান ও ইমতিয়াজ আলীকে।

রোমান্টিক ঘরাণার ছবি নির্মাণে বলিউডে সুনাম রয়েছে ইমতিয়াজ আলীর। আর নায়ক যখন নিজেই রোমান্স কিং তখন ভক্তদের প্রত্যাশাও থাকে আকাশ ছোঁয়া।

প্রসঙ্গত, বলিউড কিং শাহরুখ বর্তমানে ব্যস্ত আছেন মুক্তির অপেক্ষায় থাকা ‘ডিয়ার জিন্দেগি’ ছবিটি নিয়ে।