• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

গোমস্তাপুরে ৬ মাদকব্যবসায়ী ও মাদকসেবী গ্রেপ্তার: ৩ জনের কারাদন্ড


❏ বুধবার, আগস্ট ১০, ২০১৬ রাজশাহী

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পৃথক অভিযানে ৪ মাদকব্যবসায়ী ও ২ মাদকসেবীকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে ৩ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ইলিয়াস হোসেন ভূঁইয়া তালুকদারের নেতৃত্বে একটি টিম বুধবার দিনভর উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ী ও ২ মাদক সেবীকে গ্রেপ্তার করে। এসময় ১৫০ পিস ইয়াবা, ১৪ পুরিয়া হেরোইন, ১২ লিটার দেশী মদ ও দেড় কেজি গাঁজা জদ্ব করা হয়।

এ অভিযানে গ্রেপ্তারকৃতরা হলেন চৌডলা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মৃত সিয়াম উদ্দিনের ছেলে মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম(৩৬), দাড়াবাজ গ্রামের বিপ¬ব দাসের স্ত্রী মাধবী রানী (৩৫), রহনপুর মাদ্রাসাপাড়ার আব্দুল হকের ছেলে জাহাঙ্গীর আলম(৪০), মাদক সেবীচৌডলা নন্দলালপুর গ্রামের বাহার আলীর ছেলে সাদেকুল (৫০) ও দোশিমনি কাঠাল গ্রামের আবুল হোসেনের ছেলে জিয়াউর(৩০)।

karadondoএদিকে গোমস্তাপুর থানার উপপরিদর্শক অসীম কুমার মোদকের নেতৃত্ত্বে পুলিশের একটি দল উপজেলার রাধানগর ইউনিয়নের আক্কেলপুর থেকে আব্দুস সালামের ছেলে মাদকব্যবসায়ী নাজিমউদ্দিন (৪০) কে ৩২ লিটার দেশী মদসহ আটক করে। এদের মধ্যে মাদকব্যবসায়ী জাহাঙ্গীরকে ২ বছর এবং সাদেকুল ও জিয়াউরকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক এক্সিকিউটিভ ম্যজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীর।