• আজ মঙ্গলবার, ৪ মাঘ, ১৪২৮ ৷ ১৮ জানুয়ারি, ২০২২ ৷

চাটমোহরে সাংবাদিক বাবলু’র একমাত্র ছেলে মনি’র অকাল মৃত্যু, সর্বত্র শোকের ছায়া


❏ বুধবার, আগস্ট ১০, ২০১৬ দেশের খবর, রাজশাহী

আব্দুল লতিফ রঞ্জু, পাবনা প্রতিনিধি: চাটমোহর প্রেসক্লাবের সদস্য, দৈনিক যায়যায়দিন পত্রিকার চাটমোহর প্রতিনিধি ও মানবসেবা উন্নয়ন সংস্থার পরিচালক এস এম আলম বাবলু’র একমাত্র ছেলে সালমান রহমান মনি আর নেই। unnamedবুধবার ভোর সাড়ে ৫টার দিকে চাটমোহর রেলবাজার এলাকার নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩১ বছর। মনি দীর্ঘদিন ধরে থ্যালাসেমিয়া রোগে ভুগছিলেন। দুই ভাইবোনের মধ্যে মনি ছিলেন বড়।

বুধবার বাদ যোহর রেলবাজার মোহাম্মদপুর কওমী মাদরাসায় তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে মোহাম্মদপুর কবরস্থানে তাকে দাফন করা হয়। পারিবারিক সুত্র মতে, ১৯৮৫ সালের ৮ মে থ্যালাসেমিয়া দিবসে জন্মগ্রহণ করেছিলেন মনি।

এলাকায় বিনয়ী, ভদ্র ও সদা হাস্যোজ্জল ছেলে হিসেবে সবার কাছে পরিচিত ছিলেন মনি। তাই তার জানাযা নামাজে ঢল নামে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের। আগামী ১৯ আগষ্ট শুক্রবার বাদ জুমআ রেলবাজার বাসভবনে মরহুম মনির রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। এদিকে সাংবাদিক বাবলু’র ছেলে মনি’র মৃত্যুতে পাবনা ও চাটমোহরের সাংবাদিক সমাজ সহ সবার মাঝে নেমে আসে শোকের ছায়া।

তার মৃত্যুতে শোক জানিয়ে ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, পাবনা-৩ আসনের সংসদ সদস্য মো: মকবুল হোসেন, সাবেক সংসদ সদস্য ও চাটমোহর উপজেলা বিএনপির সভাপতি কে এম আনোয়ারুল ইসলাম, পাবনা প্রেসক্লাবের সভাপতি শিবজিত নাগ, সম্পাদক ও বাংলাভিশন প্রতিনিধি আঁখিনূর ইসলাম রেমন, চাটমোহর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, ভাইস চেয়ারম্যান আরোজ খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সাখাওয়াত হোসেন সাখো, সাধারণ সম্পাদক আব্দুল মালেক, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক চলনবিল সম্পাদক রকিবুর রহমান টুকুন, সহ-সভাপতি ইশারত আলী, সাধারণ সম্পাদক সঞ্চিত সাহা কিংশুক, উপজেলা ব্যবসায়ী সমিতির সভাপতি বেলাল হোসেন স্বপন, সাবেক ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন, সাপ্তাহিক বাঁশপত্র পত্রিকার প্রকাশক, মানবজমিন ও একুশে টেলিভিশনের পাবনা প্রতিনিধি আলহাজ্ব রাজিউর রহমান রুমী, বাঁশপত্রের সম্পাদক ও সমকাল প্রতিনিধি শামীম হাসান মিলন, চ্যানেল২৪ এর পাবনা প্রতিনিধি শাহীন রহমান, যায়যায়দিন এর পাবনা প্রতিনিধি আরিফ আহমেদ সিদ্দিকী, সাংবাদিক আফতাব হোসেন, বকুল রহমান, আব্দুল লতিফ রঞ্জু, পবিত্র তালুকদার, সুদীপ্ত কর্মকার, সালাহউদ্দিন খান সোহেল, মাসুদ রানা, মাকসুদুল হক মাসুদ, সাইফুল ইসলাম, আব্দুল আলীম, এলডিও’র নির্বাহী পরিচালক মুক্তিযোদ্ধা কে এম আতাউর রহমান রানা মাষ্টার, প্রোগ্রাম কো-অর্ডিনেটর নুরে আলম সিদ্দিকী মঞ্জু প্রমুখ।