• আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

ক্যাটরিনাকে নিয়ে সিদ্ধার্থের বেফাঁস মন্তব্যে তোলপাড়!


❏ বুধবার, আগস্ট ১০, ২০১৬ বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – প্রথম বারের মত জুটি হয়েছেন কাটরিনা কাইফ ও সিদ্ধার্থ মালহোত্রা। মুক্তির অপেক্ষায় রয়েছে তাদের অভিনীত সিনেমা ‘বার বার দেখো’। এর মধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার আর ছবির একটি গান কালা চশমা। দুটিই দারুনভাবে জনপ্রিয় হয়েছে। ছবিটি নিয়ে দারুন আশাবাদী সবাই।

মুক্তির আগে আগে সাফল্যের হাতছানিতে দারুণ উচ্ছ্বসিত সিদ্ধার্থ। সে সঙ্গে দীর্ঘদিন পর কোনো ছবি নিয়ে হাজির হচ্ছেন এমন আনন্দেও ভাসছেন ক্যাটরিনা। সব ঠিকঠাক চললেও হঠাৎ সিদ্ধার্থের মনের আকাশে কালো মেঘ জমেছে। সহশিল্পী হিসেবে পাশে ক্যাটরিনার মতো সুপারস্টারকে পেয়েও হতাশ তিনি।

তবে ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, সিদ্ধার্থের এমন হতাশার কারণ নাকি ক্যাটরিনাই। কালা চশমা গানটিতে নায়কের চেয়ে নায়িকাকেই বেশি ফোকাস করা হয়েছে। বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারছেন না সিদ্ধার্থ।

kat-sid

এক প্রশ্নের উত্তরে এ অভিনেতা বলেন, নায়কের সঙ্গে পর্দায় একসঙ্গে নাচাটা ক্যাটরিনা বোধহয় খুব একটা পছন্দ করেন না। গানটির জন্য শরীরের গড়নে পরিবর্তন আনতে খুব শ্রম দিতে হয়েছে কাটরিনাকে।

এ নিয়ে সিদ্ধার্থ মজা করে বলেন, গানটিতে মোট তিন জন তারকাকে দেখানো হয়েছে বেশি এবং তাদের জন্যই গানটি বেশি হিট হয়েছে। এ তিন তারকা হলেন কাটরিনা, সিদ্ধার্থ ও ক্যাটরিনার অ্যাবস।

সিদ্ধার্থের এমন মন্তব্যে বলি অন্দরে এরই মধ্যে নানান কথা উঠেছে। অনেকে বলছেন, বিষয়টি নিয়ে সিদ্ধার্থের মন খারাপ হতেই পারে। তবে সেক্ষেত্রে ক্যাটরিনার দোষ নেই বলেই তারা মনে করছেন। নির্মাতা যা ভালো মনে হয়েছে তাই করেছেন।