🕓 সংবাদ শিরোনাম

এসএসসিতে জিপিএ-৫ পেয়েও অর্থের অভাবে উচ্চ শিক্ষা অনিশ্চিত শুভ’রমহামারি এখনই শেষ হচ্ছে না, সৃষ্টি হতে পারে নতুন ভ্যারিয়েন্ট: টেড্রোসখাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত ২নৌকা থেকে লাফিয়ে পালালো পাচারকারী, বিপুল আইস-ইয়াবা উদ্ধারশাবি উপাচার্যের বিরুদ্ধে যত অভিযোগ শিক্ষার্থীদেরমালয়েশিয়ায় প্রতারণার অভিযোগে নাবিস্কো ভাইয়া গ্রুপের বিরুদ্ধে সংবাদ সম্মেলনবিএনপি বহিষ্কার করলেও অন্য দলে যোগ দেব না: তৈমূরগ্লাস সুমনের মাদক কারবারের প্রধান সহযোগী গ্রেফতারমনোহরদীর দরগাহ মেলা শুরু, নজর কাড়ছে বড় মাছের বাজারঅস্ত্রসহ আটক ছাত্রলীগ নেতা পরিচয়দানকারী রিজনের অপকর্মনামা

  • আজ বুধবার, ৫ মাঘ, ১৪২৮ ৷ ১৯ জানুয়ারি, ২০২২ ৷

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত


❏ বৃহস্পতিবার, আগস্ট ১১, ২০১৬ অকালমৃত্যু প্রতিদিন, আলোচিত

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রামঃ চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) ছাত্রী বহনকারী একটি বাসের সঙ্গে ট্র্রাকের সংঘর্ষে তানজিনা নেহেরিন (২২) নামে এক ছাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

rajshahiবৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশের ফৌজদারহাট ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট মো. রফিক জানান, ‘বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস থেকে ছাত্রীদের নিয়ে বাসটি নগরীর দিকে যাচ্ছিল। বাসটি কুমিরা ফকিরহাট এলাকা পৌঁছালে বিপরীত দিকে থেকে একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। হাসপাতালে নেয়ার পর এক ছাত্রী মারা গেছে।