• আজ সোমবার, ১০ মাঘ, ১৪২৮ ৷ ২৪ জানুয়ারি, ২০২২ ৷

ঝিনাইদহে নিখোঁজের ৮ দিন পর জামায়াত নেতা সড়ক দুর্ঘটনায় নিহত


❏ শুক্রবার, আগস্ট ১২, ২০১৬ খুলনা

আরাফাতুজ্জামান, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুন্ডে নিখোঁজের ৮ দিন পর ইদ্রিস আলী পান্না (৪৫) নামের এক জামায়াত নেতা ও মাদ্রাসা শিক্ষক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

শুক্রবার ভোরে ঝিনাইদহ-হরিণাকুন্ডু সড়কের জোড়াপুকুর মাঠ নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইদ্রিস আলী গত ৪ আগস্ট থেকে নিখোঁজ ছিল। নিখোঁজের ৮ দিন পর সড়ক দুর্ঘটনা নিহত অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। ইদ্রিস আলী হরিণাকুন্ডু উপজেলার রঘুনাথপুর ইউনিয়ন জামায়াতের আমির ও উপজেলা জামায়াতের মজলিসে সুরার সদস্য ছিল বলে জানাগেছে।

alipহরিণাকুন্ডু থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মাহতাব উদ্দীন জানান, শুক্রবার ভোরে রাস্তার উপর একটি লাশ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেয়। তিনি আরো জানান, তার গায়ের উপর দিয়ে বাস অথবা ট্রাক চাপা দিয়েছে। পাশে একটি মোটর সাইকেল ভাঙ্গাচুড়া অবস্থায় পড়ে রয়েছে।
সম্ভাবত সকালে নামাজ পড়তে বা অন্য কোন কাজে যাওয়ার সময় তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে বলে জানান। দুর্ঘটনায় নিহত ব্যক্তি ইদ্রিস আলী পান্না বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত ৪ আগষ্ট রাত ৮টার দিকে শৈলকুপার উপজেলার রামচন্দ্রপুর বাজার থেকে মোটরসাইকেল যোগে রাত ৮ টার দিকে রামচন্দ্রপুর পুলিশ ফাঁড়ির সামনে পৌছালে ৩/৪ জনের সাদা পোষাকের পিস্তল ও ওয়ারলেসধারী লোক তাকে তুলে নিয়ে যায়। এ ঘটনায় গত ৯ আগস্ট নিহতের স্ত্রী ঝিনাইদহ প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলন করেন।